শায়েস্তাগঞ্জে আওয়ামী লীগের সম্মেলনে এমপি আবু জাহির

আব্দুর রশিদ তালুকদার ইকবালকে সভাপতি ও হোসাইন মোঃ আদিল জজ মিয়াকে সাধারণ সম্পাদক ঘোষণা
স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, আওয়ামী লীগ হচ্ছে বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন। এই সংগঠনে গণতন্ত্রের চর্চা হয়। গণতান্ত্রিকভাবেই আমাদের নেতৃত্ব নির্বাচন করা হয়। আওয়ামী লীগের নেতাকর্মীরা জনগণের স্বার্থে কাজ করেন। তিনি বলেন, হবিগঞ্জে জাতির পিতার আদর্শের সৈনিকরা আজ অত্যন্ত সুসংগঠিত। আগামী দিনেও এই ঐক্যের ধারা অব্যাহত রেখে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। সোমবার রাতে শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, হবিগঞ্জসহ সারাদেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা অত্যন্ত ঐক্যবদ্ধ। হবিগঞ্জকে আমরা দ্বিতীয় গোপালগঞ্জ হিসেবে প্রতিষ্ঠা করেছি। ইতোমধ্যে হবিগঞ্জে বৈপ্লবিক উন্নয়ন সম্পন্ন হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জেলার সকল পর্যায়ের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি আরো বলেন, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ঐতিহ্য রয়েছে। এই ঐতিহ্যকে নষ্ট করতে কিছু লোক ষড়যন্ত্র-চক্রান্তে লিপ্ত হয়েছে। অতীতেও এরকম ষড়যন্ত্র হয়েছিল। এরা দলের কোন ক্ষতি করতে পারবে না ইনশাআল্লাহ। সম্মেলন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি।
উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবালের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক ও ব্রাহ্মণডুরা ইউপি চেয়ারম্যান হোসাইন মোঃ আদিল জজ মিয়ার পরিচালনায় সম্মেলনে বক্তব্য রাখেন শেখ মুজিবুর রহমান, পিপি অ্যাডভোকেট সিরাজুল হক চৌধুরী, লুৎফুর রহমান তালুকদার, আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান, মশিউর রহমান শামীম, মর্তুজ আলী, হুমায়ুন কবীর সৈকত, আব্দুল মোছাব্বির বকুল প্রমুখ।
সম্মেলনে আব্দুর রশিদ তালুকদার ইকবালকে শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও হোসাইন মোঃ আদিল জজ মিয়াকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।