সভাপতি পদে ৩য় বারের মত আলহাজ্ব মোঃ আবুল কালাম ও সাধারণ সম্পাদক পদে মোঃ আব্দুর রহমান পুননির্বাচিত

সুমন আহমেদ বিজয়, লাখাই থেকে ॥ নেতাকর্মীদের ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে লাখাই উপজেলার ৬নং বুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের জাঁকজমকপূর্ণ ত্রি-বার্ষিক সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে বুল্লা ইউনিয়ন পরিষদ অডিটোরিয়ামে বুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ আবুল কালামের সভাপতিত্বে ও বুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহমানের পরিচালনায় বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন লাখাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ। বিশেষ অতিথি ছিলেন লাখাই উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও বুল্লা ইউপি চয়ারম্যান আলহাজ্ব শেখ মোক্তার হোসেন বেনু, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান আজনু ও আব্দুল মতিন মাস্টার। বক্তব্য রাখেন বদিউল আলম কাজল, অ্যাডভোকেট আলী নোয়াজ, জাহারুল ইসলাম তাউছ, আতাউর রহমান ইমরান, হাফিজুল ইসলাম, নজরুল ইসলাম, মহিবুর মেম্বার। সম্মেলনে উপস্থিত ছিলেন লাখাই উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক একরামুল মজিদ চৌধুরী শাকিল, লাখাই উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক শরিফুল আলম রনি, ৬নং বুল্লা ইউনিয়নের সকল ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ আওয়ামী লীগে অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।
সম্মেলনের ২য় অধিবেশনে লাখাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বুল্লা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শেখ মুক্তার হোসেন বেনুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয় কাউন্সিল অধিবেশন। এতে লাখাই উপজেলা আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দ ও ৬নং বুল্লা ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের সমন্বয়ে গঠিত বোর্ডের সর্বসম্মতিক্রমে আলহাজ্ব মোঃ আবুল কালামকে ৩য় বারের মত সভাপতি ও মোঃ আব্দুর রহমানকে ২য় বারের মত সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়।
উল্লেখ্য, পরিচিতি ও ভোট প্রার্থনা করে বক্তব্য রাখেন লাখাই উপজেলা আওয়ামী লীগর সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থীবৃন্দ, যুগ্ম সাধারণ সম্পাদক প্রার্থীবৃন্দ ও সাংগঠনিক সম্পাদক প্রার্থীবৃন্দ।