হবিগঞ্জের মুখ রিপোর্ট ॥ পুলিশ এসল্ট মামলায় হবিগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরানকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দিবাগত রাত ৩টায় সদর উপজেলার গোপায়া গ্রামে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গতকাল সোমবার শায়েস্তাগঞ্জ কোর্টে তার জামিন আবেদন করলে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট নুরুল হুদা আগামী ১ ডিসেম্বর শুনানির তারিখ ধার্য্য করে তাকে হবিগঞ্জ জেলহাজতে প্রেরণের আদেশ দেন।
হবিগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত) জিয়াউর রহমান জিয়া গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, এসআই আলমগীর তাকে গ্রেফতার করেন। পরে তাকে আদালতে সোপর্দ করলে বিজ্ঞ বিচারক তাকে জেলহাজতে প্রেরণের আদেশ দেন।
এদিকে জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরানকে গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়েছেন হবিগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক শাহ রাজীব আহমেদ রিংগন। নেতৃদ্বয় বলেন, জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরানকে গ্রেফতারের মাধ্যমে সরকার প্রমাণ করেছে তাদের ক্ষমতাকে টিকিয়ে রাখার জন্য একের পর এক ছাত্রনেতাকে আইনশৃঙ্খলা বাহিনী গ্রেফতার শুরু করেছে। অন্যায়ভাবে যত নেতাকর্মীকে গ্রেফতার করা হবে ততই জনগণের রোষানলে পড়বে সরকার।