‘দিনরাত নিউজ’ এর উদ্বোধনী অনুষ্ঠানে এমপি মিলাদ গাজী

নবীগঞ্জ প্রতিনিধি ॥ যাত্রা শুরু করল সিলেট বিভাগের প্রথম পূর্ণাঙ্গ মাল্টিমিডিয়া অনলাইন নিউজ পোর্টাল ‘দিনরাত নিউজ’ (িি.িফরহৎধঃহবংি.হবঃ)। মঙ্গলবার সন্ধ্যায় নবীগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে বর্ণাঢ্য আয়োজনে যাত্রা শুরু করে মিডিয়াটি। এতে সাংবাদিক, সাহিত্যিক, রাজনীতিবিদ, শিল্পোদ্যোক্তা, বিনোদনসহ বিভিন্ন পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহ নওয়াজ মিলাদ। এ সময় তিনি বলেন, স্বাধীনতার পরাজিত শক্তি এখনো দেশকে ধংসের দিকে ধাবিত করতে গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। চক্রান্তকারীরা দেশে গুজব ছড়িয়ে দেশকে অস্থিতিশীল করতে মরিয়া হয়ে উঠেছে, এসব গুজব থেকে সর্বসাধারণকে সতর্ক থাকতে হবে।
এমপি মিলাদ গাজী বলেন, স্বাধীন বাংলাদেশের গণমাধ্যমগুলো সামাজিক অবক্ষয় রোধে এবং বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। দিনরাত অনলাইন নিউজ পোর্টাল আগামীদিনে দেশ ও রাষ্ট্রের উন্নয়নে এবং দুর্নীতিবাজদের বিরুদ্ধে অগ্রণী ভূমিকা রাখবে বলে আমি বিশ্বাস করি।
তিনি আরও বলেন, বর্তমান সংবাদ মাধ্যমকে কিছু ভূয়া সাংবাদিক কলুষিত করছে। ভূয়া সাংবাদিকদের বিরুদ্ধে উপজেলা ও থানা প্রশাসনকে ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন এবং অচিরেই প্রেসক্লাবের সমন্বয় কমিটিকে সঠিক সাংবাদিকদের একটি তালিকা উপজেলা প্রশাসনের কাছে দেয়ার আহবান জানিয়ে উপরোক্ত কথাগুলো বলেন।
‘দিনরাত নিউজ’র আইন উপদেষ্টা ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য অ্যাডভোকেট দেওয়ান মারুফ সিদ্দিকীর সভাপতিত্বে এবং প্রকাশক এসএম আমীর হামজা ও নির্বাহী সম্পাদক মুরাদ আহমদের যৌথ উপস্থাপনায় এতে বিশেষ অতিথি ছিলেন নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ-বিন-হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট গতি গোবিন্দ দাশ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফখরুল আহসান চৌধুরী ও নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন মিঠু।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন- মিডিয়াটির সম্পাদক কাজল সরকার। দিনরাত সম্পর্কে তিনি বলেন, এখন পাঠকরা শুধু খবর পড়েই স্বাচ্ছন্দ্যবোধ করেন না। খবরের সাথে পাঠকরা চান লাইভ আর ভিডিও কন্টেন্ট। তাই পাঠকদের সব চাহিদার কথা বিবেচনা করে ‘দিনরাত নিউজ’ একটি পূর্ণাঙ্গ মাল্টিমিটিয়া রূপে যাত্রা শুরু করছে। যেখানে থাকবে সংবাদ, ভিডিও, লাইভ ও বিভিন্ন বিষয়ে টকশো।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন, উত্তম কুমার পাল হিমেল, সেলিম তালুকদার, আশাহিদ আলী আশা, আকিকুর রহমান সেলিম, মোঃ আলমগীর মিয়া, আলী হাছান লিটন, মুজাহিদ চৌধুরী, মতিউর রহমান মুন্না, বাউসা ইউপি সদস্য আল হেলাল আহমেদ, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মহিবুর রহমান চৌধুরী, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইকবাল আহমেদ বেলাল, সদর ইউপি যুবলীগ সাধারণ সম্পাদক শেখ ফারুক হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়ছল তালুকদার, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রাজু, কলেজ ছাত্র সমাজের সভাপতি নিয়ামুল করিম অপু, সাংবাদিক তৌহিদ চৌধুরী, ছনি চৌধুরী, নাবিদ মিয়া, সানিউর রহমান তালুকদার, আলাল মিয়া প্রমূখ।
এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন দিনরাত নিউজের স্টাফ রিপোর্টার ইকবাল হোসেন তালুকদার ও এসএম রাকিব।