শিবলু সভাপতি মুকিত সম্পাদক ও টুটুল সাংগঠনিক সম্পাদক নির্বাচিত ॥ জয়লাভের পরই এমপি আবু জাহিরের সাথে নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত

স্টাফ রিপোর্টার ॥ জাঁকজমকপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে শায়েস্তাগঞ্জ ব্যবসায়ী কল্যাণ সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন। নির্বাচনে আবুল কাসেম শিবলু সভাপতি, মোঃ আব্দুল মুকিত সাধারণ সম্পাদক ও আসাদুজ্জামান টুটুল সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কর্মকর্তা শায়েস্তাগঞ্জ কলেজের শিক্ষক মোহাম্মদ জাহিদুল ইসলাম।
এর আগে সকাল ৯টায় ভোটগ্রহণ শুরু হয়ে বিরতি ছাড়াই ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত। নির্বাচনে ৯টি পদের বিপরীতে প্রার্থী হয়েছিলেন ১৯ জন। তন্মধ্যে প্রচার ও দপ্তর সম্পাদক পদে একাধিক প্রার্থী না থাকায় এ পদে ভোটগ্রহণ হয়নি। ফলে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জামাল আহমেদ রাজকে নির্বাচিত ঘোষণা করা হয়।
এছাড়াও সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ মতিউর রহমান (রিকশা) প্রাপ্ত ভোট ৩৯৯, সহ-সভাপতি আব্দুল করিম জুয়েল (টেবিল) ভোট পেয়েছেন ৩২১ ও সোহেল আহমেদ ভান্ডারী (বিমান) পেয়েছেন ৩০৯ ভোট। মোঃ আব্দুল মুকিত (মই) প্রতীকে ৪৭৭ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হাজী মতিন (মোরগ) পেয়েছেন ১৩০ ভোট। মোঃ ইয়াসির খান (হাতপাখা) প্রতীকে ৩৪৫ ভোট পেয়ে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ জবরু মিয়া (হরিণ) পেয়েছেন ২৪৯ ভোট। আসাদুজ্জামান টুটুল (চশমা) ২৪০ ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মুহিত মিয়া তালুকদার (ঘোড়া) পেয়েছেন ১৮৬ ভোট। মোঃ তরিকউল্লাহ (প্রজাপতি) ২০৬ ভোট পেয়ে কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মুজিবুর রহমান ফারুক (বাই-সাইকেল) পেয়েছেন ২০৩ ভোট।
জয়লাভের পর রাতেই শায়েস্তাগঞ্জ ব্যবসায়ী কল্যাণ সমিতির নবনির্বাচিত সভাপতি আবুল কাসেম শিবলুসহ নেতৃবৃন্দ হবিগঞ্জ শহরে এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহিরের বাসায় এসে তাঁর সাথে সৌজন্য সাক্ষাত করেন। এ সময় এমপি আবু জাহির নবনির্বাচিত নেতৃবৃন্দকে অভিনন্দন জানান।