ভয় দেখিয়ে টাকা ও স্বর্ণ হাতিয়ে নেয়ার অভিযোগ

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের শ্রীমতপুর গ্রাম থেকে প্রেমিকজুটিসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় উপজেলার পুর্ব শ্রীমতপুর গ্রামের নবীর হোসেনের বাড়ি থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো ঢাকার ধানমন্ডি এলাকার আলেয়া বেগম, তার প্রেমিক আল আমীন, পুর্ব শ্রীমতপুর গ্রামের নবীর হোসেন ও তোফাজ্জুল আলী।
এলাকাবাসী সুত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের পুর্ব শ্রীমতপুর গ্রামের মুক্তার মিয়ার ছেলে নবীর হোসেনের সাথে ঢাকায় অবস্থানরত তার জনৈক আত্মীয়ের মাধ্যমে যোগাযোগ করে ঢাকার ধানমন্ডি এলাকার আল আমীন। গত ১০/১২ দিন পুর্বে আল আমিন তার প্রেমিকা আলেয়া বেগমকে নিয়ে শ্রীমতপুর গ্রামের তোফাজ্জুল মিয়ার বাড়িতে আসে। এক পর্যায়ে আলেয়া বেগমের উপর তোফাজ্জুল মিয়ার লোলুপ দৃষ্টি পড়ে। ফলে প্রেমিক জুটি তার হাত থেকে বাঁচার জন্য পাশের বাড়ির নবীর হোসেনের বাড়িতে আশ্রয় নেয়। এদিকে অপরিচিত কম বয়সী ছেলে-মেয়ে নবীর হোসেনের বাড়িতে থাকতে দেখে স্থানীয় লোকজনের সন্দেহ হয়। গভীর রাত পর্যন্ত ওই বাড়িতে লোকজনের আনা গোনা দেখতে পেয়ে এলাকাবাসী থানায় খবর দেয়। খবর পেয়ে নবীগঞ্জ থানার এসআই ফখরুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে নবীর হোসেন, তোফাজ্জুল আলীসহ প্রেমিক জুটিকে থানায় নিয়ে আসে। এদিকে আটক আল আমীন জানায়, তারা একে অপরকে ভালবেসে পালিয়ে এসেছে। এখানে এসে তারা ষড়যন্ত্রের শিকার হয়েছে। তাদেরকে সাথে থাকা টাকা ও স্বর্ণ নবীর হোসেন ভয় দেখিয়ে নিয়ে গেছে।
এ ব্যাপারে এসআই ফখরুজ্জামানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, কর্তৃপক্ষের নির্দেশে তাদেরকে আনা হয়েছে। আটক আল আমিন ও আলেয়া বেগম নিজেদেরকে স্বামী-স্ত্রী দাবি করেছে।