নিজস্ব প্রতিনিধি ॥ চুনারুঘাট পৌরসভার ৫নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মৃত আলাই মিয়ার স্ত্রীর গৃহকর্মীর গলায় ফাঁস দেয়া লাশ উদ্ধার করেছে পুলিশ। গৃহকর্মী রামিমার মৃত্যু নিয়ে এলাকায় নানা আলোচনার জন্ম দিয়েছে। রামিমা ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার মাছমা গ্রামের নিম্বর আলীর কন্যা। তবে কি কারণে কিংবা কিভাবে তার গলায় ফাঁস দেয়া হয়েছে সে সম্পর্কে কেউ সুনির্দিষ্ট করে কিছু বলতে পারেননি। শনিবার সন্ধ্যারারে পৌর শহরের উত্তর বাজারে এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হকের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার রুম থেকে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় মেয়েটির লাশ উদ্ধার করেন।
চুনারুঘাট থানার এসআই মোসলিম জানান, রাত ৭টার দিকে সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করা হয়। পরে সুরতহাল তৈরি করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বাসার মালিক সাবেক কাউন্সিলর আলাই মিয়ার স্ত্রী হেলেনা বেগম বলেন জানি না কি কারণে সে আত্মহত্যা করলো। সে আমার সম্পর্কে ভাইজি। আমি তাকে কাজের মেয়ে হিসেবে দেখি না, সে আমার মেয়ের মত। আমরা একসাথে খাওয়া দাওয়া করে ঘুমিয়েছি। সে ঘুম থেকে কখন উঠলো বলতে পারি না। হঠাৎ উঠে দেখি তার শয়ন কক্ষের দরজা বন্ধ। এ সময় আশপাশের লোকজনকে অবগত করলে তারা থানায় খবর দেন। পুলিশ এসে তাকে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় পায়। পরে তাকে উদ্ধার করা হয়।
সূত্র জানায়, রামিমা প্রায় ১৩ মাস ধরে তাদের বাসায় কর্মরত। এ বিষয়ে পরিবারের বরাত দিয়ে ওসি জানান, মানসিক অস্থিরতায় ভুগছিল রামিমা। এসব কারণে সে আত্মহত্যা করতে পারে বলে বাসার মালিক হেলেনা জানিয়েছেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।