নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের কুর্শি গ্রামে নেশাগ্রস্থ পুত্রের অত্যচার সহ্য না করতে পেরে ধারালো অস্ত্রের আঘাতে পুত্রের শরীরের বিভিন্ন অংশ ক্ষতবিক্ষত করেছেন পিতা। আহত জুবেদ মিয়াকে (৩৪) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, কুর্শি গ্রামের দিলবাহার আহমেদ ওরফে দিলকাস মিয়ার নেশাগ্রস্থ পুত্র জুবেদ মিয়া প্রতিদিনের ন্যায় শনিবার বিকেলে তার বাবা ও মায়ের কাছে নেশার টাকা চায়। এ সময় তারা টাকা দিতে রাজি না হওয়ায় জুবেদ মিয়া উত্তেজিত হয়ে ঘরের আসবাবপত্র ভাংচুর করে। এসময় ঘরে থাকা তার পিতা রাগে ধারালো অস্ত্র দিয়ে পুত্রের শরীরে আঘাত করেন। রক্তাক্ত জুবেদ মিয়াকে তার আত্মীয়-স্বজন নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
উল্লেখ্য জুবেদ মিয়া দীর্ঘদিন যাবত নেশাগ্রস্থ। তার বিরুদ্ধে নানা অভিযোগে তার পিতাসহ আত্মীয়-স্বজনের কাছে লোকজন নালিশ করতো। এতে তার পরিবার অতিষ্ঠ হয়ে প্রায় ২ মাস আগে জুবেদ মিয়াকে হবিগঞ্জ শহরের একটি মাদকাসক্ত নিরাময় ক্লিনিকে চিকিৎসা শেষে বাড়িতে নিয়ে যান। বাড়িতে যাবার পর আবারও সে নেশা খাওয়া শুরু করে। নেশার টাকার জন্য তার বাবা মাকে সে প্রতিনিয়ত নির্যাতন করতো। নেশাগ্রস্থ ছাড়াও জুবেদ মিয়ার বিরুদ্ধে সিলেট মোগলাবাজার থানায় সিএনজি চুরির মামলাসহ একাধিক মামলা রয়েছে।