স্টাফ রিপোর্টার ॥ ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সদস্য, হবিগঞ্জ জেলা বিএনপি নেতা ও ছাতিয়াইন ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন চৌধুরী কাসেদকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি গত বৃহস্পতিবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই নিন্দা জানান এবং অবিলম্বে তার মুক্তির দাবী জানান।
অপরদিকে সাবেক ছাত্রনেতা ও ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন চৌধুরী কাসেদকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা জানান বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ। তিনি অনতিবিলম্বে বিএনপি নেতা কাসেদ চৌধুরীর মুক্তির দাবী জানান।
সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, বিরোধীদের উপর বুলডোজার চালানোর পর নজিরবিহীন উদ্ভট ডামি নির্বাচনের মধ্যদিয়ে বাংলাদেশে চালু হয়েছে এক ব্যক্তির নিরঙ্কুশ শাসনব্যবস্থা। গোটা বাংলাদেশ এখন তার হাতে জিম্মি হয়ে গেছে। সর্বত্রই বিরাজ করছে এক ভয়াবহ বিভীষিকা।
তিনি বলেন, সরকার অত্যন্ত পরিকল্পিতভাবে গণতন্ত্র ও সত্যের বদলে কায়েম করেছে অন্যায়ের রাজত্ব। মিথ্যা মামলা দিয়ে সরকার বিরোধীদলের নেতাকর্মীদের গ্রেফতার করছে। সরকার অবৈধ ক্ষমতাকে পাকাপোক্ত করতেই মিথ্যা মামলা, হামলা করে বিরোধীদলের নেতাকর্মীদের দমন করতে চায়।