হবিগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে হিসাব উপস্থাপন

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র পুনর্মিলনী অনুষ্ঠানে সর্বমোট ব্যয় হয়েছে ৬৪ লাখ ৫৬ হাজার ৬২২ টাকা। আয় হয়েছে ৬৮ লাখ ৪৪ হাজার ৭৬২ টাকা। গত গত মঙ্গলবার সন্ধ্যা ৭টায় হবিগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ তথ্য প্রকাশ করেন পুনর্মিলনী কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট মনজুর উদ্দিন আহমদ শাহীন।
লিখিত বক্তব্যে তিনি জানান, শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন ফি, বিজ্ঞাপন, র‌্যাফেল ড্র ও অনুদান থেকে মোট প্রাপ্ত টাকার পরিমাণ ৬৮ লাখ ৪৪ হাজার ৭৬২ টাকা এবং প্রায় চার হাজার অংশগ্রহণকারীদের আপ্যায়ন, চমৎকার ম্যাগাজিন, দৃষ্টিনন্দন সাজসজ্জা, মনমাতানো সাংস্কৃতিক অনুষ্ঠান, উপহার প্রদান সহ বিভিন্ন উপকমিটির মাধ্যমে মোট ব্যয়ের পরিমাণ ৬৪ লাখ ৫৬ হাজার ৬২২ টাকা। সমস্ত ব্যয় নির্বাহের পর ব্যাংকে জমা আছে ৩ লাখ ৮৮ হাজার ১৪ টাকা। বিজ্ঞাপন বিল অনাদায়ী রয়েছে ১ লাখ ৩২ হাজার ৭৬২ টাকা। উদ্বৃত্ত টাকা উপদেষ্টা কমিটি, আহবায়ক কমিটি ও সদস্যদের মতামতের ভিত্তিতে পুনর্মিলনী-২০২৩ কে স্মরণীয় করে রাখার জন্য স্থায়ীভাবে কি করা যায় সেই বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।
সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব ও বক্তব্য রাখেন আহবায়ক পুনর্মিলনী কমিটির অ্যাডভোকেট ত্রিলোক কান্তি চৌধুরী বিজন, অর্থ উপকমিটির আহবায়ক অবসরপ্রাপ্ত প্রিন্সিপাল মোঃ ইলিয়াছ বখত চৌধুরী জালাল, অডিট উপকমিটির আহবায়ক ব্যাংকার মাধব চন্দ্র রায়, ম্যাগাজিন উপকমিটির আহবায়ক সাংবাদিক শোয়েব চৌধুরী, প্রচার উপকমিটির আহবায়ক ব্যাংকার মোঃ আব্দুল্লাহ, উপহার প্রদান উপকমিটির আহবায়ক অ্যাডভোকেট ছগীর আহমেদ সাজ্জাদ ও খাদ্য উপকমিটির আহবায়ক প্রিন্সিপাল মোঃ এনামুল হক। উপস্থিত ছিলেন ম্যাগাজিন কমিটির সদস্য সচিব বাদল রায়, সাংস্কৃতিক উপকমিটির আহবায়ক নীলাদ্রি শেখর পুরকায়স্থ টিটু, রেজিষ্ট্রেশন কমিটির আহবায়ক নিয়াজ মোহাম্মদ খান চৌধুরী, সদস্য সচিব আমির হামজা, আবাসন উপকমিটির আহবায়ক সৈয়দ আঃ বাকি ইকবাল, সদস্য সচিব বশিরুল আলম কাওছার, অর্থ উপকমিটির সদস্য সচিব মনসুর আহমেদ এমদাদ, মিজবাহ উদ্দীন খান মিলন, সুমন, মান্না, ইফতি।
পরে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আবু হাসিব খান চৌধুরী পাভেলের নিকট পুনর্মিলনী উপলক্ষে প্রকাশিত ম্যাগাজিন ‘পরম্পরা’ আনুষ্ঠানিকভাবে তুলে দেন পুনর্মিলনী কমিটির নেতৃবৃন্দ।