স্টাফ রিপোর্টার ॥ সিলেটে ট্রাকের ধাক্কায় দুলাল চৌধুরী নামে মোটরসাইকেল আরোহী লাখাইর এক যুবক নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন মোটর সাইকেলের অপর আরোহী পুলিশ সদস্য। বুধবার সকালে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের শিববাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দুলাল চৌধুরী (২২) লাখাই উপজেলার করাব গ্রামের আলাউদ্দিনের ছেলে। আহত পুলিশ সদস্য আব্দুল আউয়াল চৌধুরী (৪৬) এসএমপির মোগলাবাজার থানায় কনস্টেবল হিসেবে কর্মরত।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বেলা সাড়ে ১১ টার দিকে দুলাল চৌধুরী ও আব্দুল আউয়াল মোটর সাইকেলযোগে নগরের হুমায়ুন রশীদ চত্বরের দিকে যাচ্ছিলেন। এ সময় শিববাড়ি এলাকায় সিলেট থেকে ছেড়ে যাওয়া ফেঞ্চুগঞ্জগামী অশোক লিলেন্ড কোম্পানির ট্রাক বেপরোয়া গতিতে ছুটে এসে তাদের মোটর সাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুলাল চৌধুরী নিহত হন। আহত হন তার বড় ভাই পুলিশ সদস্য আব্দুল আউয়াল চৌধুরী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
বিষয়টি নিশ্চিত করে মোগলাবাজার থানার ওসি মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন- স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়া লাশ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত পুলিশ সদস্য হাসপাতালে চিকিৎসা নিয়ে বাসায় আছেন।