রিচি ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগের রাজনীতি জনগণের কল্যাণ বয়ে আনে এবং এ দলটি মানুষকে শিক্ষার বার্তা দেয়। গতকাল সদর উপজেলার রিচি ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি একথা বলেন।
তিনি বলেন, আওয়ামী লীগ সরকার বিনামূল্যে দেশের মানুষের শিক্ষা নিশ্চিত করেছে; এখন আপনাদের কাজ হচ্ছে প্রতিটি পরিবারের সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষার সেই সুযোগ আমরা আপনাদের হাতের নাগালে এনে দিয়েছি। আর এজন্যই মানুষ আওয়ামী লীগকে এতটা ভালবাসে।
হবিগঞ্জকে আমরা আওয়ামী লীগের দুর্গ হিসেবে গড়ে তুলেছি। আওয়ামী লীগের মাধ্যমে এই জেলা আলোকিত হয়েছে। শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগসহ সকল ক্ষেত্রে হবিগঞ্জ জেলায় ঘটে যাওয়া উন্নয়ন যজ্ঞ অন্যান্য জেলার মানুষের নিকট ঈর্ষণীয়।
এমপি আবু জাহির আরও বলেন, শুধু বৈপ্লবিক উন্নয়নই নয়; অসম্প্রদায়িক চেতনা প্রতিষ্ঠিত করে আওয়ামী লীগ দেশে অনন্য নজির স্থাপন করেছে। বিএনপির আমলে সারের জন্য আন্দোলনে নামা কৃষকদের গুলি করে মারা হয়েছিল। আর আওয়ামী লীগ মানুষের ঘরে ঘরে বিনামূল্যে সার পৌঁছে দিচ্ছে। এসব উন্নয়ন অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সরকারের বিজয় নিশ্চিত করতে হবে।
ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ফারুক আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ নূর মিয়ার পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জেলা শ্রমিক লীগ সভাপতি মোঃ আরব আলী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, রিচি ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুর রহিম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি তেঘরিয়া ইউপি চেয়ারম্যান এমএ মোতালিব এবং সাধারণ সম্পাদক আব্দুর রহমান। প্রধান বক্তা ছিলেন রিচি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জাহির মিয়া। বক্তব্য রাখেন হবিগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি আব্দুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মুকিত, জেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আব্দুল মোতাকাব্বির রাজ্জাক, আকবর আলীসহ সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক ও অন্যান্য নেতৃবৃন্দ।
এর আগে এমপি আবু জাহির হবিগঞ্জ সদর উপজেলার দক্ষিণ চতুল জামে মসজিদের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।