স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলা বিএনপির আহ্বায়ক ও নবীগঞ্জ রাগীব রাবেয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ এনামুল হকের পিতা হাজী ফরমুদ আলী এবং হবিগঞ্জ জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম কাউসার ও হবিগঞ্জ পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ফাইজুল ইসলাম ইব্রাহীমের পিতা হাজী মোঃ শওকত আলীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ।
তিনি গতকাল সোমবার রাতে সংবাদপত্রে প্রেরিত এক শোক বার্তায় এই শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
শোক বার্তায় আলহাজ্ব জি কে গউছ বলেন- হাজী ফরমুদ আলী একজন খোদাভিরু, ফরহেজগার ও বিনয়ী মানুষ ছিলেন। সর্বোপরি তিনি একজন ভালো মানুষ ছিলেন। আমি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। মহান আল্লাহ যেন তাকে জান্নাতের উচ্চ মাকাম দান করেন।
অপরদিকে হাজী শওকত আলীও একজন খোদাভিরু, ফরহেজগার ও বিনয়ী মানুষ ছিলেন। তিনি সুনামের সাথে দীর্ঘদিন ব্যবসা করেছেন। একজন ভালো মানুষ হিসেবে সকলের নিকট সমাদৃত ছিলেন। আমি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। দোয়া করি, মহান আল্লাহ যেন উনার ভাল কাজগুলোকে কবুল করে জান্নাতবাসী করেন।