স্টাফ রিপোর্টার ॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে বাহুবলে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিয়েছেন হবিগঞ্জ-১ আসনের এমপি গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ। রবিবার বিকেলে বাহুবল উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এ সংবর্ধনা দেয়া হয়।
বাহুবল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিটের কমান্ডার ডাঃ আবুল হোসেনের সভাপতিত্বে ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর যুগ্ম আহ্বায়ক শামীনূর রহমান শামীমের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ-১ আসনের এমপি গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ। বিশেষ অতিথির বক্তৃতা করে বাহুবল উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার, পাবলিক প্রসিকিউটর পিপি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সিরাজুল ইসলাম চৌধুরী, হবিগঞ্জ জেলা তাতীলীগ সভাপতি ও সেক্টর কমান্ডার ফোরাম ৭১ এর সাংগঠনিক সম্পাদক মোঃ মুদ্দত আলী, ওসি মোহাম্মদ কামরুজ্জামান, সাবেক ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবুল হাসিম।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বাহুবল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিটের ডেপুটি কমান্ডার মোঃ নূর মিয়া, গীতা পাঠ করেন বীর মুক্তিযোদ্ধা মনোরঞ্জন দেব।
অনুষ্ঠানে বাহুবল উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর আহ্বায়ক শামীম আহমেদসহ বিভিন্ন শ্রেণীপেশার লোকজন উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে উপজেলার ৪৬ জন বীর মুক্তিযোদ্ধাকে এমপি গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এর পক্ষ থেকে ক্রেস্ট ও হবিগঞ্জ জেলা তাতীলীগের সভাপতি ও সেক্টর কমান্ডার ফোরাম ৭১ এর সাংগঠনিক সম্পাদক মোঃ মুদ্দত আলীর পক্ষ থেকে ছড়ি প্রদান করা হয়।