কামরুল হাসান ॥ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার বাহ্মণডুরা ইউনিয়নের বাখরপুর গ্রামে মাদক ব্যবসায়ী পরিষ্কার বেগমের বসতঘর থেকে দুই কেজি গাজাসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৬০ হাজার ৫শ টাকা উদ্ধার করা হয়।
সোমবার সকালে আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলো- উপজেলার বাখরপুর গ্রামের নশাই মিয়ার স্ত্রী পরিষ্কার বেগম (৪৫), একই গ্রামের সিএনজি চালক আব্দুল মন্নান (৫৫), একই গ্রামের ভাড়াটিয়া বসবাসকারী আনোয়ার হোসেন মাঝি (৩৫), চুনারুঘাট উপজেলার লালচান্দ চা বাগানের দীপক বিশ্বাস (২৫), লাখাই উপজেলার সোনেশ্বর গ্রামের মোঃ শাহ আলম (৩৫)।
শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামী পরিষ্কার বেগমের বসতঘর থেকে দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। যার বাজার মূল্য প্রায় ২০ হাজার টাকা। এছাড়াও আসামীদের কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয়ের ৬০ হাজার ৫শ’ টাকা উদ্ধার করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।