উদ্বোধনী খেলায় ক্রিকেটে ৪নং ইউনিয়নকে হারিয়ে ৯নং পুকড়া একাদশের জয়লাভ আর ভলিবলে ৩নং ইউনিয়নকে হারিয়ে ১নং ইউনিয়নের অনির্বাণ স্পোটিং ক্লাবের জয়
আক্তার হোসেন আলহাদী ॥ বানিয়াচংয়ে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট ও ভলিবল টুর্নামেন্ট এর উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার সকাল ১১টায় শান্তির প্রতীক পায়রা উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন হবিগঞ্জ-২ আসনের এমপি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি। উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা’র সভাপতিত্বে ও উপকমিটির আহবায়ক সাহিবুর রহমান এবং আব্দুল হালিম সোহেল এর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে এমপি আব্দুল মজিদ খান বলেন, তরুণ প্রজন্মকে লেখাপড়ার পাশাপাশি মাঠে রাখতে খেলাধূলার কোন বিকল্প নেই। মুজিব শতবর্ষ উপলক্ষে বানিয়াচংয়ে বঙ্গবন্ধু টি-২০ ও ভলিবল টুর্নামেন্ট এর আয়োজন করা হয়েছে। এ টুর্নামেন্টকে সফল ও সার্থক করতে উপজেলা ক্রীড়া সংস্থার পাশাপাশি সবাইকে সহযোগিতা করতে হবে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাস্টার, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন। স্বাগত বক্তব্য রাখেন ক্রিকেট উপ কমিটির সভাপতি মাস্টার ফজল উল্লাহ খান।
উদ্বোধনী খেলায় ৪নং ইউনিয়নকে ১৪ রানে হারিয়ে বিজয়ী হয় ৯নং পুকড়া একাদশ। আর ভলিবলে ৩নং ইউনিয়নকে হারিয়ে বিজয়ী হয়েছে ১নং ইউনিয়নের অনির্বাণ স্পোটিং ক্লাব। টুর্নামেন্টে ক্রিকেটে ২৪টি ও ভলিবলে ১০টি দল অংশগ্রহণ করেছে।