ইনাতাবাদে মতবিনিময় সভায় এনামুল হক সেলিম
আমরা জনগণের রায়ের প্রতিফলন দেখতে চাই
স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপির দলীয় মেয়র প্রার্থী অ্যাডভোকেট এনামুল হক সেলিম সকাল থেকে রাত পর্যন্ত মতবিনিময় সভা ও গণসংযোগ অব্যাহত রেখেছেন। প্রতিটি মানুষের কাছে তিনি ভোট প্রার্থনা করেছেন।
গতকাল সন্ধ্যায় শহরের ইনাতাবাদ জঙ্গলবহুলা এলাকাবাসির সাথে মতবিনিময় সভা করেছেন। এলাকার বিশিষ্ট মুরুব্বি হাজী আব্দুর রহিমের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন হবিগঞ্জ পৌরসভার বিএনপির মনোনীত প্রার্থী অ্যাডভোকেট মোঃ এনামুল হক সেলিম।
সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন হবিগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা কৃষকদলের আহ্বায়ক মাহবুবুর রহমান আউয়াল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মোঃ জালাল আহমেদ, সদর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক শামসুল ইসলাম মতিন, এলাকার বিশিষ্ট মুরুব্বি সফিকুর রহমান, আব্দুল কাইয়ুম, জেলা জাসাসের সভাপতি অধ্যক্ষ কারী মিজান, জেলা যুবদল নেতা শ্যামল আহমেদ, দুলাল আহমেদ, জাহির মিয়া, মজিদ মিয়া, শহীদ মিয়া প্রমুখ।
সভায় এনামুল হক সেলিম বলেন, আগামী ২৮ ফেব্রুয়ারি নির্বাচনে জনগণ ভোট কেন্দ্রে নির্ভয়ে ভোট দিতে পারলে ধানের শীষকে বিপুল ভোটে বিজয়ী করবে। তিনি বলেন আমাদের দুর্বল ভাববেন না, আমরা সুষ্ঠ ভোট আদায় করে নিতে জানি। আমরা জনগণের রায়ের প্রতিফলন দেখতে চাই। আমাদের হুমকি ধামকি দিয়ে কোন লাভ নেই। জনগণের অধিকায় আদায়ে আমরা মাঠে থেকে লড়ে যাবো। জনগণের অধিকায় আদায়ে আমার মৃত্যু হলেও আমি পিছপা হবো না। জনগণের অধিকার প্রতিষ্ঠা করতে হলে আগামী নির্বাচনে ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করতে হবে। তিনি আগামী নির্বাচনে জনগণের কাছে ধানের শীষে ভোট প্রার্থনা করেন। তিনি জেলার অন্যন্য পৌরসভার ন্যায় হবিগঞ্জ পৌরসভায়ও অবাধ ও সুষ্ঠ নির্বাচনের জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান।
এদিকে সকালে তিনি শহরের বিভিন্ন স্থানে বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে কুশল বিনিময় ও গণসংযোগ করেন। এ সময় এনামুল হক সেলিম দেশে গণতন্ত্র পুনরুদ্ধারে ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করার আহ্বান জানান।