নিজস্ব প্রতিনিধি ॥ শচীন্দ্র কলেজের একাদশ শ্রেণির ছাত্র শরীফ আহমেদকে শায়েস্তাগঞ্জ পৌরসভাধীন সার গুদামের পিছনে ঢাকা-সিলেট রেলপথের নিচে হাত-পাঁ বাধা অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে তাকে উদ্ধার করা হয়। আহত শরীফ আহমেদ শায়েস্তাগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের কুতুবের চক এলাকার প্রবাসী বাচ্চু মিয়ার পুত্র। সে বানিয়াচঙ্গ উপজেলাধীন নাগুরাস্থ শচিন্দ্র ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির ছাত্র।
আহত শরীফের চাচা ১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ মাখন মিয়া জানান, রাত ১০টার পর আমার ভাতিজা শরীফের মোবাইল ফোন থেকে তার বাবার মোবাইল নাম্বারে কে বা কারা ফোন দিয়ে জানায়, শরীফ সার গুদামের পিছনে বাধা অবস্থায় পড়ে আছে। তাকে নিয়ে যান বলেই ফোন কেটে দেয়। পরে তারা গিয়ে তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন। এ সময় তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা গেছে।
খবর পেয়ে শায়েস্তাগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র ফরিদ আহমেদ অলি ও থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যান।
শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব জানান, ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ সেখানে যায়। পুলিশের সহযোগিতায় তাকে উদ্ধার করে হাপসাতালে ভর্তি করা হয়েছে।