পুরানমুন্সেফী ও শ্যামলি এলাকার যুবকদের সাথে মতবিনিময়
স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের পুরানমুন্সেফী ও শ্যামলি এলাকার যুবকদের সাথে নির্বাচনী মতবিনিময় সভা করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী যুবনেতা আতাউর রহমান সেলিম। গতকাল রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তিনি এ মতবিনিময় করেন।
জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট হুমায়ুন কবির সৈকতের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগ নেতা রাসেল চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন, আওয়ামী লীগ প্রার্থী আতাউর রহমান সেলিম। এ সময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক অনুপ কুমার দেব মনা, উত্তরণের উপদেষ্টা ফয়সল চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নির্মল ভট্টাচার্য রিংকু, হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী মাসুদ আলী ফরহাদ, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দিলুয়ার হোসেন চৌধুরী দিলু, হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মুস্তফা কামাল আজাদ রাসেল, জেলা যুবলীগ নেতা শহরিয়ার চৌধুরী সুমন, কামরুল হুদা চৌধুরী সুমন, ইয়াছিন খান প্রমূখ।
এছাড়াও উপস্থিত ছিলেন, হবিগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব রায় চৌধুরী, শাকিল চৌধুরী, বেলাল আহমেদ, শাহ বাহার, জুবায়ের আহমেদ, সুমন রায়, গোপী দাশ, রাজু আহমেদ, মিজু আহমেদ রতনসহ পুরানমুন্সেফী ও শ্যামলী এলাকার শতাধিক যুবক।
এ সময় আতাউর রহমান সেলিম বলেন, শব্দ দূষণ প্রতিরোধে নির্বাচনে মাইক দিয়ে প্রচারণা বন্ধ করার জন্য আমি প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি। কারণ মাইকিংয়ের কারণে সাধারণ মানুষের অনেক সমস্যা হয়। এ জন্য সকল প্রার্থীদের নিয়ে বসে মাইক ব্যবহার না করার সিদ্ধান্ত নিলে অনেক ভালো হবে। পাশাপাশি নির্বাচনকে উৎসবমূখর ও সুষ্ঠু করার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান তিনি।