আক্তার হোসেন আলহাদী ॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে জাকিয়া খাতুন (৬২) নামে এক বৃদ্ধাকে হত্যা করা হয়েছে। তিনি বানিয়াচং উপজেলা সদরের চৌধুরীপাড়া গ্রামের মৃত আব্দুল হান্নান ঠাকুরের স্ত্রী। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।
জাকিয়া খাতুনের সন্তান জুবেল ঠাকুর জানান, শুক্রবার সন্ধ্যার পর তার মাকে বাড়িতে রেখে বাজারে বিস্কিট আনতে যান জুবেল ঠাকুর। এসে দেখেন রক্তে রঞ্জিত অবস্থায় ঘরের মেঝেতে পড়া মায়ের নিথরদেহ। মাথায় হাতুড়ি গাঁথাসহ মুখে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। খবর পেয়ে রাতেই অতিরিক্ত পুলিশ সুপার বানিয়াচং সার্কেল শেখ মোঃ সেলিম, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন, তদন্ত ওসি প্রজিত কুমার দাশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
খবর পেয়ে সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের এমপি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের পরিবারকে শান্তনা দেয়ার পাশাপাশি প্রকৃত খুনীদের দ্রুত গ্রেফতার করার জন্য পুলিশকে নির্দেশ প্রদান করেন।
এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন জানান, ঘটনার সাথে জড়িত প্রকৃত খুনীদের বর করতে পুলিশ কাজ শুরু করছে। দ্রুত সময়ের মধ্যেই এ খুনের রহস্য উদঘাটন করতে সক্ষম হবে পুলিশ।