মোটর সাইকেল দুর্ঘটনায় লাখাই’র সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোর্শেদ কামাল গুরুতর আহত

মোহাম্মদ শাহ্ আলম ॥ হবিগঞ্জ-বানিয়াচং সড়কের সুবিদপুর এলাকায় পুলিশের একটি পিকআপ ভ্যান ব্রেক ফেল করে নিয়ন্ত্রণ হারিয়ে ধানের জমিতে পড়ে গেলে পরিদর্শকসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। শনিবার বিকেলে এই দুর্ঘটনা ঘটে।
আজমিরীগঞ্জ থানার ওসি মোশারফ হোসেন তরফদার জানান, শনিবার বিকেলে পুলিশ সুপার কার্যালয়ে কল্যাণ প্যারেড শেষ করে আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা পুলিশ ফাঁড়ির একটি পিকআপ সুবিদপুর এলাকায় ব্রেক ফেল করে রাস্তার পাশে ধানের জমিতে ছিটকে পড়ে। এতে গাড়ীতে থাকা শিবপাশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মুর্শেদ আহমেদ (৪৫), কনস্টেবল খলিল মিয়া (৩৫) ও নুর ইসলাম (৪৫) গুরুতর আহত হন। পিছনে আসা আজমিরীগঞ্জ থানার গাড়ীতে থাকা পুলিশ সদস্যরা আহতদেরকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করেন।
আহত গাড়ী চালক নুরুল ইসলাম জানান, ব্রেক ফেল করায় এই দুর্ঘটনা ঘটেছে। অল্পের জন্য বড় ধরনের দুর্ঘটনা থেকে তারা রক্ষা পেয়েছেন।
এদিকে হবিগঞ্জের লাখাই উপজেলায় মোটর সাইকেল দুর্ঘটনায় উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোর্শেদ কামাল গুরুতর আহত হয়েছেন। তাকে সিলেট মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার দুপুরে এই দুর্ঘটনা ঘটে।