নিজস্ব প্রতিনিধি ॥ শায়েস্তাগঞ্জ উপজেলার সুরাবই নামক স্থান থেকে শাহীনুর আক্তার (২৬) নামে এক মহিলার ভ্যানেটি ব্যাগে রক্ষিত নগদ ৭১ হাজার ৩৪০ টাকা ছিনতাই’র ঘটনায় নাইম মিয়া (২৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সুরাবই গ্রাম থেকে তাকে আটক করা হয়। নাইম মিয়া একই গ্রামের মৃত লেছু মিয়ার পুত্র।
পুলিশ জানায়- গত ২৫ জানুয়ারি দুপুরে শাহীনুর আক্তার শায়েস্তাগঞ্জে একটি ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে সুরাবই গ্রামে ইউনিয়ন অফিসের কাছে পৌঁছলে মোটরসাইকেল নিয়ে তিন ছিনতাইকারী মহিলার পথরোধ করে চাকু বের করে প্রাণনাশের ভয় দেখিয়ে তার ভ্যানেটি ব্যাগে থাকা নগদ ৭১ হাজার ৩৪০ টাকা ছিনতাই করে পালিয়ে যায়। পরে ওই মহিলা থানা পুলিশে অভিযোগ দায়ের করেন।
শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব বিষয়টি নিশ্চিত করে জানান- ছিনতাইকারী নাইম মিয়ার দেয়া তথ্যমতে বৃহস্পতিবার ভোরে উপজেলার উজান শৈলজুড়া গ্রাম থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি লাল রংয়ের পালসার মোটর সাইকেলসহ (হবিগঞ্জ-ল-১১-১৪২৮) নগদ ১৫ হাজার টাকা উদ্ধার করা হয়। আসামী নাইম মিয়াকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।