স্টাফ রিপোর্টার ॥ আসন্ন হবিগঞ্জ পৌর নির্বাচনে সচেতন নাগরিক সমাজের মনোনীত মেয়র পদপ্রার্থী আলহাজ্ব শামছুল হুদার নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রাত ৮টায় মাহমুদাবাদ ও মাছুলিয়া পঞ্চায়েত কমিটির উদ্যোগে মাছুলিয়ার টেনু মিয়ার বাড়িতে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মাহমুদাবাদ, মাছুলিয়া পঞ্চায়েত কমিটির সভাপতি আব্দুল কুদ্দুছ এর সভাপতিত্বে ও মোহাঃ লোকমান মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন আব্দুশ শহিদ সরদার, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা ফারুক আহমেদ, আলী হায়দার, আফরোজ মিয়া, অ্যাডভোকেট রঞ্জিত পাল, আজিজুর রহমান, নিরত বাবু, বিষ্ণু পাল, পরিমল পাল, আব্দুল কাইয়ুম সরদার, আলহাজ্ব মহিব উদ্দিন আহমদ সোহেল, এম এ ওয়াহেদ, হারুনুর রশিদ প্রমুখ।
বক্তাগণ বলেন ব্যকস এর বারবার নির্বাচিত সভাপতি আলহাজ্ব শামছুল হুদার মত সৎ, নিষ্ঠাবান ও যোগ্য এবং উন্নত হৃদয় মনের লোক হবিগঞ্জ পৌরসভার মেয়র হিসেবে খুবই প্রয়োজন। এরকম প্রার্থীকে হবিগঞ্জ পৌরসভার উন্নয়নের স্বার্থে নির্বাচিত করার জন্য পৌরবাসীর প্রতি আহবান জানান।
মেয়র পদপ্রার্থী আলহাজ্ব শামছুল হুদা তাঁর বক্তব্যে বলেন যদি আমি আপনাদের ভোটে ও সহযোগিতায় নির্বাচিত হই তবে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি ও ইভটিজিং মুক্ত, ড্রেনেজ ব্যবস্থার পরিকল্পিত উন্নয়ন, ডাম্পিং সমস্যার স্থায়ী সমাধানসহ আদর্শ পৌরসভা গঠনে যা যা করা প্রয়োজন পৌরবাসীকে সাথে নিয়ে প্রয়োজনীয় সব কিছু করব। পরিশেষে তিনি পৌরবাসী সকলের ভোট দোয়া, আশির্বাদ ও সহযোগিতা কামনা করেন।