মঈন উদ্দিন আহমেদ ॥ হবিগঞ্জে ৪র্থ ডিজিটাল দিবস উপলক্ষে বিশেষ সেমিনার অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ‘যদিও মানছি দূরত্ব তবুও আছি সংযুক্ত’ প্রতিপাদ্য বিষয়ে এই সেমিনারের আয়োজন করে জেলা প্রশাসন।
জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি হিসেবে জুমে সংযুক্ত ছিলেন হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। মূল বক্তব্য উপস্থাপন করেন অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি উম্মে ইসরাত। আলোচনায় অংশ নেন হবিগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা শাখাওয়াত হোসেন রুবেল, জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ রুহুল্লাহ ও হবিগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ আলফাজ উদ্দিন প্রমুখ।
পরে ৪র্থ ডিজিটাল দিবস উপলক্ষে ৬ষ্ঠ থেকে দশম শ্রেণির ছাত্র-ছাত্রীদের মধ্যে আয়োজিত রচনা প্রতিযোগিতা এবং উচ্চ-মাধ্যমিক ও তদূর্ধ্ব পর্যায়ে অনুষ্ঠিত প্রেজেন্টেশন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। রচনা প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র মোঃ সাজিদুর রহমান নাঈম এবং প্রেজেন্টেশন প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে কবির কলেজিয়েট একাডেমির জুটন বর্মণ।