স্টাফ রিপোর্টার ॥ তরুণদের অপ্রত্যাশিত কর্ম সমাজের জন্য হুমকিস্বরূপ। আবার তারাই ভূমিকা রাখতে পারেন অপরাধমুক্ত সুন্দর সমাজ গঠনে। তরুণদের ভাল রাখলে হবিগঞ্জকে অনেক দূর এগিয়ে নেয়া সম্ভব। তাই তাদেরকে মাদক থেকে দূরে রাখতে হবে। সেজন্য প্রয়োজন নিয়মিত খেলাধূলা ও শরীর চর্চা।
হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির শনিবার বিকেলে সদর উপজেলার পইল ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে সৈয়দ আহমদুল হক ফ্রিজ-টিভি কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরও বলেন, শেখ হাসিনা মেডিক্যাল কলেজ ও কৃষি বিশ্ববিদ্যালয়ের মাধ্যমে হবিগঞ্জ জেলা নতুনভাবে পরিচিতি পেয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে গেল এক যুগে এখানে অভাবনীয় সকল উন্নয়ন সম্পাদন করেছি। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।
অনুষ্ঠানে এমপি আবু জাহির ৮ কোটি টাকা ব্যয়ে শায়েস্তানগর থেকে মশাজান পর্যন্ত পইল সড়কটি প্রয়াত সদর উপজেলার সাবেক জননন্দিত উপজেলা চেয়ারম্যান সৈয়দ আহমদুল হকের নামে নামকরণের ঘোষণা দিয়েছেন। তখন মাঠের চারদিকে উপস্থিত দশ সহস্রাধিক দর্শক এমপি আবু জাহিরকে করতালির মাধ্যমে ধন্যবাদ জানান।
পইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সৈয়দ আহমদুল হকের ছেলে সৈয়দ মঈনুল হক আরিফের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মিজানুর রহমান, পইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনু মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সাদিকুর রহমান মুকুল, প্রবাসী সৈয়দ সুমন, পইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিবেন্দ্র চন্দ্র দেব শিবু, আজম উদ্দিন, কাউছার আহমেদ অপু, সাজন মিয়া, এনামুল হক বিপ্লবসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও যুব সমাজ।
ফাইনালে তেঘরিয়া একাদশকে ৩-১ গোলে পরাজিত করে উমেদনগর ফুটবল একাদশ চ্যাম্পিয়নের মর্যাদা লাভ করে। চ্যাম্পিয়ন দলকে একটি ফ্রিজ ও রানার্স আপ দল পেয়েছে টেলিভিশন। এক মাসব্যাপি টুর্নামেন্টে ১৬টি দল অংশগ্রহণ করে।