মোঃ মামুন চৌধুরী ॥ ডেঙ্গুজ্বর নিয়ে সচেতনতা ও ছেলেধরা গুজব প্রতিরোধে জেলার শায়েস্তাগঞ্জ জহুর চান বিবি কলেজে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৯ জুলাই সোমবার সকালে কলেজ মিলনায়তনে অধ্যক্ষ মোঃ কামরুল হাসানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ডেঙ্গুরোগ ও ছেলেধরা গুজব প্রতিরোধে দায়িত্বশীল ভূমিকা পালন করছে। এ ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে। কোন প্রকার গুজবে কান দেওয়া যাবে না।
তিনি বলেন, পৌরসভায় নিয়মিত পরিস্কার অভিযান কার্যক্রম চলমান আছে। শ্রমিকরা নিয়মিত ময়লা ও ঝোপঝাড় এবং আগাছা পরিস্কার করছে। ডেঙ্গু ও গুজব প্রতিরোধে সরকারের দিক-নির্দেশনা পালন করা হচ্ছে। পরিশেষে তিনি বলেন, যেকোন সমস্যায় আপনারা আমাকে পাশে পাবেন। কলেজ পরিচালনা কমিটির নেতৃবৃন্দ, শিক্ষক ও শিক্ষার্থীরা এ সভায় অংশগ্রহণ করেন।
এদিকে মেয়র মোঃ ছালেক মিয়ার নেতৃত্বে ডেঙ্গুরোগ প্রতিরোধে পৌরসভার বিভিন্ন স্থানে ঝোপঝাড় ও আগাছা পরিস্কার কার্যক্রম চলমান আছে। সরদার রামপল হরিজন জানান, শ্রমিকরা নিয়মিত পরিস্কার কার্যক্রমে আছে। এ ব্যাপারে তারা সঠিকভাবে দায়িত্ব পালন করছে।