স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত প্রার্থীসহ আওয়ামী লীগ নেতা এক স্বতন্ত্র প্রার্থীর এক সাথে দাঁড়িয়ে তোলা একটি ছবি শায়েস্তাগঞ্জে আলোড়ন সৃষ্টি করেছে। ছবিটি নিয়ে দলীয় নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। অবশ্য অধিকাংশ মানুষ ছবিটির প্রশংসা করেছেন।
গতকাল ছিল শায়েস্তাগঞ্জ পৌর নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের মনোনয়নপত্র বাছাইয়ের দিন। উপজেলা পরিষদ কার্যালয়ে নির্বাচন অফিসে বাছাইয়ে অংশ নিতে যান প্রায় সকল মেয়র ও কাউন্সিলর প্রার্থী। এক পর্যায়ে মুখোমুখি হন শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী মোঃ মাসুদউজ্জামান মাসুক, বিএনপি দলীয় প্রার্থী এফ এম আহমেদ অলি ও স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা ইমদাদুল ইসলাম শীতলসহ তাদের কর্মী সমর্থকরা। এ সময় তারা তিন জন একসাথে দাঁড়িয়ে ক্যামেরাবন্দী হন। দ্রুত এ ছবিটি চলে যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। ছবি ফেসবুকে যাওয়ার সাথে সাথে রীতিমতো ভাইরাল হয়ে যায়। নানাজনে নানা মন্তব্য করতে থাকেন। কেউ কেউ এ ছবিটিকে বাকা চোখে দেখলেও অধিকাংশ লোকজন এ ছবিটিকে শায়েস্তাগঞ্জে রাজনৈতিক সম্প্রীতির একটি উদাহরণ হিসেবে মন্তব্য করেন।
ইমদাদুল ইসলাম শীতল নিজের ফেসবুক আইডিতে ছবিটি আপলোড করে লিখেন- “আলহামদুলিল্লাহ্। আমার জীবনের প্রথম নির্বাচনে অংশগ্রহণ। মেয়র প্রার্থী হিসেবে মনোনয়নপত্রের বৈধতা পেলাম। সবাই আমার জন্য দোয়া করবেন যেন বিজয়ের লক্ষ্যে পৌঁছাতে পারি। শায়েস্তাগঞ্জ পৌরসভার ১৮ হাজার ভোটার ও সকল সম্মানিত জনগণের মধ্যে সহাবস্থান তৈরির পূর্বে প্রার্থীদের মধ্যে সহাবস্থান জরুরি। মনোনয়নপত্র যাচাই বাছাই’র পূর্বে আমরা তিন মেয়র প্রার্থী ফ্রেমবন্দি”। অন্যান্যদের মধ্যে সামছুদ্দিন ছানি মন্তব্য করেন- “এই ঐক্য শান্তির ঐক্য। এতে আমরা অনেক শিক্ষা নিতে পারি। যে-ই মেয়র হন না কেন শায়েস্তাগঞ্জের উন্নয়নে একতাবদ্ধ হয়ে কাজ করতে হবে।”