স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের কালীবাড়ি ক্রস রোডে ড্রেনের পাশের রাস্তা ভেঙ্গে ঝুঁকিপূর্ণ হয়ে উঠেছে। রাতের আঁধারে প্রায়ই ঘটছে ছোটখাট দুর্ঘটনা। রাস্তাটি দ্রুত মেরামতের দাবি জানিয়েছেন ওই এলাকার ব্যবসায়ীসহ পথচারিরা।
কালীবাড়ি ক্রস রোডের ব্যবসায়ী রাজেশ সরকার জানান, দীর্ঘদিন ধরে ওই সড়কের এ্যাপেক্স শো-রুমের সামনে পানি নিষ্কাশনের ড্রেনের দু’পাশ ভেঙ্গে পড়েছে। দীর্ঘদিন অতিবাহিত হলেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এটি মেরামতে কোন উদ্যোগ নিচ্ছে না। ফলে ভাঙ্গনটি দিন দিন বড় হচ্ছে। আর এ পথে চলতে গিয়ে প্রায়ই দুর্ঘটনার শিকার হচ্ছেন পথচারিরা। কখনো কখনো রাতের আঁধারে ভাঙ্গা স্থানে রিক্সা পড়ে উল্টে গিয়ে চালকসহ যাত্রীরা আহত হচ্ছেন। এখনি এটি মেরামত করা না হলে যেকোন সময় বড় রকমের দুর্ঘটনার আশঙ্কা রয়েছে।
হবিগঞ্জ শহরের উত্তর শ্যামলী আবাসিক এলাকার বাসিন্দা মোঃ নজরুল ইসলাম জানান, তিনি দীর্ঘদিন ধরেই এ স্থানটি ভাঙ্গা অবস্থায় দেখছেন। কিন্তু এটি মেরামতের কোন উদ্যোগ দেখছেন না। প্রায় প্রতিদিনই এ রাস্তা দিয়ে হাজার হাজার পথচারি চলাচল করে থাকেন। কিন্তু জনগুরুত্বপূর্ণ এ রাস্তাটি সংস্কার না করায় তিনি ক্ষোভ প্রকাশ করেন। তিনি আশঙ্কা প্রকাশ করেন, রাতের আঁধারে রাস্তার এ ভাঙ্গা স্থানে রিক্সাসহ ওই রাস্তায় চলাচলকারী অন্য যে কোন যানবাহন এবং পথচারি পড়ে গিয়ে দুর্ঘটনার শিকার হতে পারেন। তিনি রাস্তার ভাঙ্গা অংশটুকু দ্রুত মেরামতের দাবি জানান।