স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার বারাপইল গ্রামে প্রতিপক্ষের হামলায় দিগেন্দ্র গোপ (৪০) নামে এক দুধ ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে চিকিৎসা দিয়েছেন।
আহত দিগেন্দ্র গোপ জানান, একই এলাকার বাসিন্দা পইল ইউনিয়নের ১নং ওয়ার্ড মেম্বার মোস্তাফা জামালের সাথে বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে তার বিরোধ চলে আসছে। এরই জের ধরে গত বুধবার রাত সাড়ে ১২টার দিকে দুধ বিক্রি করে বাড়িতে ফেরার পথে তার গতিরোধ করেন মেম্বার মোস্তফা জামাল। তার সাথে ছিলেন একই এলাকার আব্দুল খালেক, মেহের আলী, শাহাজান মিয়া, লিটন মিয়াসহ কয়েকজন লোক। এক পর্যায়ে তারা দিগেন্দ্র গোপের উপর অতর্কিত হামলা চালায়। এতে সে গুরুতর আহত হয়। এ সময় হামলাকারীরা তার কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। পরে তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে চিকিৎসা দেন।
এ ঘটনায় দিগেন্দ্র গোপ বাদি হয়ে বুধবার রাতেই মেম্বার মোস্তফা জামালকে প্রধান আসামি করে উল্লেখিত ৫ জনের নাম উল্লেখ করে হবিগঞ্জ সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন।
দিগেন্দ্র গোপ আরও বলেন- গত নির্বাচনে ভোট না দেয়ার জের ধরেই মুলত তার সাথে বিরোধ চলে আসছে। প্রায়ই মেম্বার মোস্তাফা জামাল বিভিন্নভাবে তাকে হয়রানীর চেষ্টা করেন।