স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের উমেদনগরে সন্ধ্যারাতে মোটর সাইকেল ছিনতাই’র ঘটনা ঘটেছে। শুধু তাই নয় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সুমন মিয়া (২৫) নামের এক মোটর সাইকেল আরোহী আহত হয়েছেন। এ ঘটনায় মোটর সাইকেল আরোহীদের মাঝে আতংক বিরাজ করছে।
আহত সূত্রে জানা যায়, লাখাই উপজেলার বামৈ গ্রামের নুরুল ইসলামের পুত্র সুমন মিয়া জায়গা বিক্রি করে মোটর সাইকেল কিনেন। সেই মোটর সাইকেল দিয়ে নবীগঞ্জ, বানিয়াচং, আজমিরীগঞ্জ যাত্রী টেনে জীবিকা নির্বাহ করেন। গত ২০ ফেব্রুয়ারি দুইজন যাত্রী ইমামবাড়ি যাবার জন্য সুমন মিয়াকে ভাড়া করে। মোটর সাইকেলটি উমেদনগর এলাকায় অগ্রদূত পেট্রোল পাম্পের নিকট পৌঁছামাত্র ওই দুই যাত্রীবেশী ছিনতাইকারী তার বুকে ছুরি ধরে মোটর সাইকেল নিয়ে যাবার চেষ্টা করে। এ সময় তিনি বাধা দিলে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে মোটর সাইকেল নিয়ে যায়। পরে তিনি হাসপাতালে চিকিৎসা নিয়ে ওইদিন রাতেই সদর থানায় অভিযোগ দায়ের করেন। ঘটনার ৩ দিন পেরিয়ে গেলেও পুলিশ তার মোটর সাইকেলটি উদ্ধার করতে পারেনি।
এ বিষয়ে কোর্ট স্টেশন ফাঁড়ির তদন্তকারী কর্মকর্তা মাসুদ আহমেদ জানান, অভিযোগের প্রেক্ষিতে মোটর সাইকেল উদ্ধারের চেষ্টা চলছে।