নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌর এলাকার অভয়নগর থেকে এসআই শামছুল ইসলামের বাসার গেইটের তালা ভেঙ্গে মোটর সাইকেল চুরি করে চোর চক্র। মঙ্গলবার গভীর রাতে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আজিজুর রহমানের নির্দেশনায় এসআই আবু হানিফের নেতৃত্বে একদল পুলিশ বিশেষ অভিযান চালিয়ে সন্দেহভাজন ৪ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীরা হলো দৌলতপুর গ্রামের মৃত সিরাজ মিয়ার পুত্র সিনবাদ মিয়া (৩১) ও রুস্তমপুর গ্রামের জমশেদ মিয়ার পুত্র কামরুল মিয়া (২৫), রাজাবাদ গ্রামের মৃত নুরুল ইসলামের পুত্র মোঃ শাকিল মিয়া (২৪) ও বানিয়াচং উপজেলার টিটু মিয়া।
পুলিশ সূত্র জানায়, গ্রেফতারকৃত আসামীদের মধ্যে জিজ্ঞাসাবাদে সিনবাদ মিয়া চুরির বিষয়টি স্বীকার করে বলে- মোটরসাইকেলটি আমার সহকর্মী বানিয়াচংয়ের টিটুর কাছে রয়েছে। টিটু অন্য ১টি মোটর সাইকেল মামলায় গ্রেফতার হয় বানিয়াচং থানা পুলিশের হাতে। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আজিজুর রহমান।
এ ব্যাপারে এসআই শামছুল ইসলাম জানান, আমার বাসার গেইটের তালা ভেঙ্গে আমার মোটর সাইকেল চুরি করা হয়। বিভিন্ন জায়গায় খোঁজাখুজির পর আমি বাদী হয়ে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করি।