শায়েস্তাগঞ্জ প্রতিনিধি ॥ শায়েস্তাগঞ্জ পৌরসভার নির্বাচনকে সামনে রেখে পৌর শহরের ৩নং ওয়ার্ডে অর্ধ শতাধিক সমর্থক গণসংযোগ করেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক দানবীর মোঃ সারোয়ার আলম শাকিল। গতকাল তিনি দিনভর ৩নং ওয়ার্ডের পূর্ব বড়চর ও নূরপুর মহল্লায় গণসংযোগ করেন।
তিনি ঘরে ঘরে ভোটারদের কাছে নিজের পরিচিতি তুলে ধরার পাশাপাশি মূল্যবান ভোট, দোয়া ও আশির্বাদ সহ সার্বিক সহযোগিতা চেয়েছেন। তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, যদি তিনি পৌরবাসীর সার্বিক সহযোগিতায় নির্বাচিত হন তাহলে তিনি শায়েস্তাগঞ্জকে আধুনিক শহরে রূপদান করবেন। তিনি নির্বাচিত হলে শায়েস্তাগঞ্জ পৌরসভার মধ্যে আধুনিক সুবিধা সম্প্রসারণ ও বিশুদ্ধ পানির ব্যবস্থা করা হবে। তরুণ যুব সমাজের পাশে দাঁড়ানো ও দক্ষ জনশক্তিতে রূপান্তরিত করে কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। দুর্নীতির ব্যাপারে কঠোর নীতি প্রণয়ন করা হবে এবং তিনি কখনোই দুর্নীতি প্রশ্রয় দিবে না। বাজারের দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বিশেষ ব্যবস্থা করা হবে। বাজারের ব্যবসায়ীদের ও ক্রেতাদের সুবিধার্থে টয়লেটসহ গোসলখানার ব্যবস্থা করে দেওয়া হবে। সব ধরনের উন্নয়ন প্রজেক্ট মান সম্মত বাস্তবায়ন ও পৌরসভার প্রত্যের ওয়ার্ডের পাড়া মহল্লায় জনগণের চলাচলের সুবিধার জন্য অলিগলির পাকা রাস্তা ও পানি নিষ্কাশানের জন্য পাকা ড্রেন ও কালবার্ট এর ব্যবস্থা করে দেওয়া হবে। এছাড়াও সকল সমস্যার স্থায়ী সমাধানসহ আদর্শ পৌরসভা গঠনকল্পে যা যা করার প্রয়োজন পৌরবাসীকে সাথে নিয়ে তিনি প্রয়োজনীয় সব কিছু করবেন।
গণসংযোগকালে পূর্ব বড়চর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক এবং উক্ত গ্রামের মুরুব্বী রতীন্দ্র মিত্র বলেন, মেয়র প্রার্থী সারোয়ার আলম শাকিল এর মতো সৎ, নিষ্ঠাবান ও যোগ্য লোক শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র হিসেবে প্রয়োজন। এরকম প্রার্থীকে শায়েস্তাগঞ্জ পৌরসভায় উন্নয়নের স্বার্থে নির্বাচিত করার জন্য পৌরবাসী সকলের প্রতি আহ্বান জানান তিনি।