নগদ ৬৫ হাজার টাকা ও ২টি মোবাইল ফোন লুট
চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে তুচ্ছ ঘটনা নিয়ে বিচার শালিসে যাওয়ার সময় দুইজনকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষের লোকজন। গত মঙ্গলবার বিকেল সাড়ে ৬টায় গাজীপুর ইউনিয়ন পরিষদের সামনে এ ঘটনাটি ঘটে। হামলাকারীরা নগদ ৬৫ হাজার টাকা ও দামী ২টি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে গেছে।
আহত সূত্র জানায়, উপজেলার গাজীপুর ইউনিয়নের গোবরখলা গ্রামের শাহ আলম মিয়া পুকুরের মাছ ধরে নিয়ে যাওয়ার বিষয় নিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদে বিচার শালিসের দিন ধার্য্য করা হয়। ঘটনার দিন দীঘিরপাড় গ্রামের মৃত নুর হোসেনের ছেলে জামাল মিয়া (৪০) ও পাক্কাবাড়ির নুর মিয়ার ছেলে ওয়াহিদ মিয়া (২৮) ইউনিয়ন অফিসের সামনে যাওয়ামাত্রই পূর্ব থেকে ওৎ পেতে থাকা একই গ্রামের তাজুল হক ভূইয়ার ছেলে মোশাহিদ মিয়া ও জুনাইদ মিয়া, টেকেরঘাট গ্রামের রজব মোল্লার ছেলে কালাম মিয়াসহ একদল লোক তাদের উপর হামলা চালায়। এ সময় হামলাকারীরা দেশীয় ধারালো ছুরি দিয়ে আহতদের মাথায় ও পায়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চুনারুঘাট হাসপতালে নিয়ে যান। পরে আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক অবস্থায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে রেফার করেন চিকিৎসক।
এ ব্যাপারে শাহ আলম মিয়া জানান, আমার প্রতিবেশি তাজুল হক ভূইয়ার ছেলেসহ একদল দুর্বৃত্ত প্রায়ই আমার পুকুর থেকে মাছ ধরে নিয়ে যায়। এ ব্যাপারে ইউনিয়ন পরিষদে বিচার শালিসের দিন ধার্য্য করা হয়। বিচারে যাওয়ার পথে আমার আত্মীয় স্বজনের উপর মোশাহিদ মিয়া গং হামলা চালিয়ে তাদের নিকট থেকে নগদ ৬৫ হাজার টাকা ও দুটি দামী মোবাইল সেট নিয়ে যায়।