ইনার হুইল ক্লাব অব হবিগঞ্জ এর অভিষেক অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার দুপুরে স্কাইকুইন রেস্টুরেন্টে এই অভিষেক অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে গেস্ট অব অনার ডিস্ট্রিক্ট ৩৪৫ এর চেয়ারম্যান তাহিয়া খলিল সকালে অফিসিয়াল ক্লাব ভিজিট করে সন্তুষ্টি প্রকাশ করেন এবং দুয়েকটি বিষয়ে দিকনির্দেশনা দেন। তিনি তার বক্তব্যে বলেন বন্ধুত্ব, সেবা আর নেতৃত্ব বিকাশে ইনার হুইল সংগঠনটি বিশ্বের অন্যতম বৃহৎ গণতান্ত্রিক সংগঠন হিসাবে স্বীকৃত। এখানে পুরাতন বিদায় নেয় নতুনের কাছে সব অর্পন করে দিয়ে। আমরা বিদায়ী প্রেসিডেন্ট সহ কমিটির নেতৃবৃন্দের প্রতি শুভ কামনা জানাই। তিনি ক্লাব সদস্য বাড়ানোর কথা বলেন, পাশাপাশি মানবতার কল্যাণে নিজেদের সর্বদা নিয়োগ রাখতে বলেন। প্রধান অতিথির বক্তব্যে হবিগঞ্জের অতিরিক্ত জেলা মাজিস্ট্রেট মর্জিনা আক্তার বলেন এ অনুষ্ঠানে এসে তিনি খুব আনন্দিত, উৎসবমুখর পরিবেশ ভালো লাগছে। তিনি সমাজের অবহেলিত নারীদের সহায়তায় এগিয়ে আসতে ক্লাবটিক বলেন। অত্যন্ত সুন্দর ও প্রাঞ্জল বক্তৃতা করেন। তিনি ক্লাবটির জন্য শুভ কামনা প্রকাশ করেন। সভায় আরও উপস্থিত ছিলেন রোটারী ক্লাব হবিগঞ্জ খোয়াই’র চার্টার প্রেসিডেন্ট ডাঃ এস এস আল-আমীন সুমন, রোটারী ক্লাব অব হবিগঞ্জ সেন্ট্রালের ইমিডিয়েট পাস্ট প্রেসিডেন্ট হারুনুর রশিদ চৌধুরী, সাংবাদিক খান রাহাত ফেরদৌস চপল, রোটারী ক্লাব অব হবিগঞ্জ এর প্রেসিডেন্ট এস, এম মারুফ, বাপা’র সাধারণ সম্পাদক তোফাজ্জল সোহেল, প্রভাষক কহিনুর আখতার, শারমিন সুলতানা, রোটারিয়ান মনির হোসেন, অ্যাডভোকেট নাজমা চৌধুরী, অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, ইংল্যান্ড প্রবাসী জাহানারা হক ও যুক্তরাষ্ট্র প্রবাসী নিলুফার হোসেন উপস্থিত ছিলেন।
ইনার হুইল নেতৃবৃন্দের মধ্যে ছিলেন ক্লাব প্রেসিডেন্ট কুমকুম চৌধুরী, সেক্রেটারি মাহফুজা আক্তার ডলি, আইপিপি ও চার্টার প্রেসিডেন্ট তাহমিনা বেগম গিনি, পাস্ট প্রেসিডেন্ট অ্যাডভোকেট তাহমিনা খান, ভাইস প্রেসিডেন্ট-১ রায়হানা আক্তার, ট্রেজারার সানজিদা মুহীব প্রীতি, ক্লাব করেসপন্ডেন্ট দেলোয়ারা চৌধুরী, অ্যাডভোকেট সায়লা খান, রওশন আরা লুনা। অনুষ্ঠানে আইপিপি তাহমিনা বেগম গিনি নয়া প্রেসিডেন্ট কুমকুম চৌধুরীর গলায় প্রেসিডেন্ট কলার পরিয়ে দেন।
সভায় বক্তারা বলেন হবিগঞ্জে ইনার হুইল ক্লাবটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। ক্লাবটির উদ্যোগে অবৈতনিক একটা বিদ্যালয়ে হাত দোয়া কর্মসূচি, বৃক্ষ রোপন, ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা, ঈদবস্ত্র বিতরণ, স্তন ক্যান্সার প্রতিরোধ, ডায়বেটিস, নারী নির্যাতন এ সহায়তা, বিভিন্ন দিবস উদযাপন যা প্রশংসার দাবি রাখে। অনুষ্ঠানে অতিথিদের ফুল দিয়ে বরণ করেন ক্লাব সদস্যরা। অনুষ্ঠানের শুরুতে নৃত্য পরিবেশন করেন শিশুশিল্পী তোরসা, আবৃত্তি করেন শিশুশিল্পী দোহা। বিশেষ অতিথি লাভলী বায়োজিদ মনোমুগ্ধকর আবৃত্তি করেন, প্রেসিডেন্ট কুমকুম চৌধুরী আবৃত্তি ও গান পরিবেশন করে উপস্থিত সবাইকে আনন্দ দেয়ার চেষ্টা করেন। শেষে সকলেই মধ্যাহ্ন ভোজে অংশগ্রহণ করেন। প্রেস বিজ্ঞপ্তি