আলমগীর আলম মাহফুজ সভাপতি ও এনায়েত সাধারণ সম্পাদক নির্বাচিত

সুৃমন আহমেদ বিজয়, লাখাই থেকে ॥ ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে লাখাই উপজেলার ১নং লাখাই ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে লাখাই মাদ্রাসা মাঠে লাখাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর আলম মাহফুজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনায়েত হোসেনের পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন লাখাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শরীফ উদ্দিন তালুকদার, সহ-সভাপতি যতিষ চন্দ্র পাল, সহ সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান আজনু, আব্দুল মতিন মাস্টার। বক্তব্য রাখেন লাখাই ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আইয়ুব রেজা ইমরান, হাজী রুকন উদ্দিন, জামাল ভুইয়া।
সম্মেলন শেষে কাউন্সিলে দায়িত্বপ্রাপ্ত নেতাদের নিয়ে গঠিত বোর্ডের নেতাদের সর্বসম্মতিক্রমে সভাপতি পদে পুনরায় আলমগীর আলম মাহফুজ ও সাধারণ সম্পাদক পদে পুনরায় এনায়েত হোসেন নির্বাচিত হন।
অনুষ্ঠানে লাখাই উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে বিভিন্ন পদে ১৬ প্রার্থী স্ব স্ব পদে প্রার্থীতা ঘোষণা করে পরিচিত হন ও ভোট চান।
সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে পরিচিত হন ও ভোট প্রার্থনা করেন শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, লাখাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, বামৈ ইউপি চেয়ারম্যান এনামুল হক মামুন, ফজলে এলাহী মোঃ ফরহাদ ও ফারুক আহমেদ। যুগ্ম সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে পরিচিত হন ও ভোট প্রার্থনা করেন অ্যাডভোকেট মাহফুজ মিয়া, আব্দুছ সোবহান, জুয়েল রানা মেম্বার ও মোঃ মোজাহিদ মিয়া। সাংগঠনিক সম্পাদক প্রার্থী হিসেবে পরিচিত হন ও ভোট প্রার্থনা করেন শফিউল আলম সফিক, অ্যাডভোকেট খোকন চন্দ্র গোপ সৌরভ, সম্পদ রায়, আইয়ুব রেজা ইমরান, কাউসার আহমেদ, ইঞ্জিনিয়ার মাহবুব উদ্দিন ও রাসেল আহমেদ।