দলীয় নেতাকর্মীসহ সকলের সহযোগিতা ও দোয়া কামনা

স্টাফ রিপোর্টার ॥ আগামী ১১ ডিসেম্বর অনুষ্ঠিতব্য হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে মনোনয়নপত্র দাখিল করছেন বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় কমিটির সাবেক সদস্য এবং জেলা আওয়ামী লীগের সাবেক ১ম যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান সদস্য কারা নির্যাতিত জননেতা অ্যাডভোকেট চৌধুরী আবুবকর ছিদ্দিকী। শুক্রবার তিনি এ মনোনয়নপত্র দাখিল করেন।
আওয়ামী লীগ নেতা চৌধুরী আবুবকর ছিদ্দিকী বলেন, ছাত্রজীবন থেকে তিনি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করে আসছেন। তিনি সরকারি বৃন্দাবন কলেজ ছাত্রাবাস ছাত্রলীগের সভাপতি এবং হবিগঞ্জ জেলা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। পরবর্তীতে বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। এরপর তিনি হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তৎপরবর্তীতে সর্বোচ্চ ভোটে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তিনি বিভিন্ন সময়ে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য ছিলেন। তিনি হবিগঞ্জ জজ কোর্টে প্রথম অতিরিক্ত পিপি হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন।
সংগ্রামী রাজনৈতিক জীবনে চৌধুরী আবুবকর ছিদ্দিকী আওয়ামী লীগের সকল আন্দোলন কর্মসূচিতে জোরালোভাবে সক্রিয় অংশগ্রহণ করেন। এর ফলে তিনি স্বৈরাচারী এরশাদ সরকারের আমলে ৪মাস ১৫ দিন কারাভোগ করেন এবং বিএনপি-জামাত জোট সরকারের আমলে শারীরিকভাবে মারাত্মক হামলার শিকার হন। সংগ্রামী রাজনৈতিক জীবনে তিনি অনেক ত্যাগ স্বীকার করেছেন। তিনি ব্যক্তিস্বার্থ ও লোভ লালসার উর্ধ্বে থেকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করছেন। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের নজিরবিহীন উন্নয়ন হচ্ছে। এই উন্নয়নের ধারাবাহিকতাকে অব্যাহত রাখার স্বার্থে এবং হবিগঞ্জ জেলায় দলকে আরও সু-সংগঠিত করার লক্ষ্যে জোরালো ভূমিকা রাখার সুযোগ দানের নিমিত্তে ১১ ডিসেম্বর জেলা আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে চৌধুরী আবুবকর ছিদ্দিকী দলীয় নেতাকর্মী, শুভাকাঙ্খী ও বন্ধু-বান্ধবসহ সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।