বাতাসর গ্রামে পানিতে ডুবে মারা গেছে স্কুলছাত্র

স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা গ্রামে পানিতে পড়ে জ্যোতি রাণী গোপ (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি ওই গ্রামের সুবিধ গোপের স্ত্রী। নিহতের পরিবার সূত্র জানায়, শুক্রবার দুপুরে জলসুখা পাঠুলিপাড়া গ্রামে বাড়ির পাশে পুকুরে জ্যোতি রাণী গোসল করতে গিয়ে পানিতে ডুবে যান। অনেক খোঁজাখুজির প্রায় ২ ঘন্টা পর মাঝ পুকুরে তার দেহ ভেসে উঠে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় বাজারে এক হাতুড়ে ডাক্তারের কাছে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করা হয়। খবর পেয়ে আজমিরীগঞ্জ থানার এসআই জয়ন্ত কুমার তালুকদার লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে হবিগঞ্জ আড়াইশ’ শয্যা হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
স্থানীয়দের মন্তব্য করেন পুকুরটি প্রায় ২শ’ বছরের পুরনো হওয়ায় জ্যোতি রাণীকে জলমাল মেরে ফেলেছে। তবে পুলিশ বলছে এটা কুসংস্কার। ময়না তদন্ত রিপোর্ট পাবার পর মৃত্যুর কারণ জানা যাবে।
অপরদিকে, হবিগঞ্জ সদর উপজেলার বাতাসর গ্রামে রাবেল মিয়া (১৫) নামে এক স্কুলছাত্র পানিতে ডুবে মারা গেছে। শুক্রবার দুপুরে তার বাড়ির পাশে একটি পুকুরে গোসল করতে গেলে সে পানিতে তলিয়ে যায়। পরে অনেকক্ষণ খোঁজাখুজি করে ১ ঘন্টার পর তার লাশ ভেসে উঠে। পরে তাকে উদ্ধার করে এসআই জহির আলী লাশের সুরতহাল করে মর্গে প্রেরণ করেন। সে ওই গ্রামের আনু মিয়ার পুত্র।