স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার হাতিরথান গ্রামের ও পাশর্^বর্তী চাঁনপুর গ্রামের প্রেমিকযুগল রশিদপুর বাগানে আমোদফুর্তি করতে গিয়ে জনতার হাতে ধরাশায়ী হয়েছে। বাহুবল থানায় ৪ ঘন্টা আটক থাকার পর অভিভাবকের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে।
সূত্র জানায়, হাতিরথান গ্রামের এক মুদি দোকানদারের ছেলে ঐতিহ্যবাহী তরপ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রের সাথে পাশর্^বর্তী চাঁনপুর গ্রামের বাসিন্দা একই স্কুলের ৮ম শ্রেণীর ছাত্রীর প্রেমের সম্পর্ক চলছিল। সম্পর্কের টানে তারা প্রায়ই স্কুল ফাঁকি দিয়ে বিভিন্ন স্থানে আনন্দ ভ্রমনে যেত। বুধবার দুপুরেও স্কুল ফাঁকি দিয়ে তারা রশিদপুর চা বাগানের নির্জন স্থানে আমোদফুর্তিতে লিপ্ত হয়। এ সময় বিষয়টি স্থানীয় লোকজন দেখতে পেয়ে তাদেরতে আটক করে বাহুবল থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে যায়। স্থানীয় লোকজন ওই স্কুলের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমানকে বিষয়টি জানালে তিনি প্রেমিকযুগলের অভিভাবকদের জানান। উভয়ের অভিভাবক মুচলেকা দিয়ে তাদের ছাড়িয়ে নেন।
এ ব্যাপারে বাহুবল থানার অফিসার ইনচার্জ ওসি কামরুজ্জামান জানান, কোন অভিযোগ না থাকায় আটককৃতদেরকে অভিভাবকদের জিম্মায় ভবিষ্যতের জন্য সতর্ক করে ছেড়ে দেয়া হয়েছে।
ওই স্কুলের প্রধান শিক্ষক বলেন, স্থানীয় লোকজন আমাকে ফোন দিলে আমি অভিভাবকদেরকে বিষয়টি জানাই।