স্টাফ রিপোর্টার, বানিয়াচং থেকে ॥ বানিয়াচং ও আজমিরীগঞ্জের সার্বিক উন্নয়নে আলোচিত উন্নয়ন বস্তবায়ন করা হয়েছে। প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং জনগণের মুখে হাসি ফোটাতে কাজ করে যাচ্ছি। গেল ১০ বছরে দুটি উপজেলায় দুই হাজার কোটি টাকার ওপরে উন্নয়ন কাজ বাস্তবায়ন হয়েছে। আরও কোটি কোটি টাকার উন্নয়ন কাজ চলমান রয়েছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে জনগণের সেবক হিসেবে কাজ করে যাচ্ছি।
রবিবার বিকালে সরকারি জনাব আলী কলেজ মাঠে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলায় ব্যাপক উন্নয়ন করায় এমপি আবদুল মজিদ খানকে সংবর্ধনা দেয় বানিয়াচং উপজেলা ছাত্রলীগ। দুপুরের পর থেকে ইউনিয়ন পর্যায়ের সভাপতি-সাধারণ সম্পাদকের নেতৃত্বে মিছিল সহকারে অনুষ্ঠানস্থলে জড়ো হয় হাজারো ছাত্রলীগ নেতাকর্মী। কানায় কানায় পরিপূর্ণ হয়ে অনুষ্ঠানস্থল।
উপজেলা ছাত্রলীগ সভাপতি এজেডএম উজ্জলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিপন চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন বানিয়াচং উপজেলা আওয়ামী লীগ সভাপতি আমির হুসেন মাস্টার, আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মতুর্জা হাসান, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সিরাজুল হক চৌধুরী, শেখ সামছুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফুর রহমান, সালেহ আহমেদ, প্রচার সম্পাদক অনুপ কুমার দেব মনা, হবিগঞ্জ জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, বানিয়াচং আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তজম্মুল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম, বানিয়াচং উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ফারুক আমিন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার।
বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ সভাপতি রেখাছ মিয়া, সাধারণ সম্পাদক আলমগীর মিয়া, স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক বাবু চৌধুরী প্রমূখ। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন ঢাকার লিল্পী রিংকুসহ শিল্পীবৃন্দ।