হবিগঞ্জের মুখ রিপোর্ট ॥ এশিয়া উপমহাদেশের প্রখ্যাত হাদিস বিশারদ, জামেয়া ইসলামিয়া আরাবিয়া উমেদনগর (টাইটেল) মাদ্রাসার প্রিন্সিপাল শায়খুল হাদিস আল্লামা হাফেজ তাফাজ্জুল হক দাঃ বাঃ মুহাদ্দিসে হবিগঞ্জী হৃদরোগে আক্রান্ত হয়ে সিলেট মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধিন। বুধবার সিলেট রেঙ্গা মাদরাসায় বুখারী শরীফের দরস দিয়ে রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে দ্রুত তাকে সিলেট মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির পর তাকে আইসিউতে রাখা হয়। আইসিউতে ভর্তির পর অবস্থার উন্নতি হওয়ায় বর্তমানে আইসিইউ থেকে সিসিইউ-তে নিয়ে আসা হয়েছে। এখনও ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন তিনি। সম্প্রতি তিনি ঘনঘন অসুস্থ হয়ে পড়লে ডাক্তার জানান, তাঁর হার্টবিটে সমস্যা হচ্ছে। তাই তাকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন চিকিৎসক এবং জোরে কথাবার্তা না বলার পরামর্শ দেন।
এদিকে আল্লামা হাফেজ তাফাজ্জুল হক হঠাৎ অসুস্থ হয়ে পড়ার খবর ছড়িয়ে পড়লে তার ছাত্র ও ভক্ত শুভাকাক্সক্ষীদের মাঝে উদ্বেগ ছড়িয়ে পড়ে। তাঁর আশু রোগমুক্তি কামনায় বিভিন্ন স্থানে মাদ্রাসা ও ব্যক্তি পর্যায়ে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এদিকে প্রখ্যাত হাদিস বিশারদ শায়খুল হাদিস আল্লামা হাফেজ তাফাজ্জুল হক মুহাদ্দিসে হবিগঞ্জী অসুস্থ হয়ে পড়ার খবর মুহূর্তেই ফেসবুকে ছড়িয়ে পড়ে। তার ছাত্র ও ভক্তবৃন্দ আশু রোগ মুক্তি কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।
এ ব্যাপারে আল্লামা হাফেজ তাফাজ্জুল হকের ছাত্র ব্যবসায়ী কল্যাণ সমিতি (ব্যকস) হবিগঞ্জের সভাপতি মোঃ শামছুল হুদা জানান, রাতে যোগাযোগ করে জানা গেছে উনার অবস্থা অপরিবর্তিত রয়েছে। উনাকে আবারও আইসিউতে নিয়ে রাখা হয়েছে।