স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা ছাত্রলীগের এক বিশেষ কর্মীসভা সোমবার রাতে জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। বৃষ্টিকে উপেক্ষা করে ৯টি উপজেলা থেকে নেতাকর্মীদের জড়ো হওয়ার মধ্য দিয়ে মিলন মেলায় পরিণত হয় সভাটি। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি মোঃ রেজানুল হক চৌধুরী শোভন। জেলা ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহীর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি।
এছাড়াও হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট সুলতান মাহমুদ, মোস্তফা কামাল আজাদ রাসেলসহ ছাত্রলীগের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।
সভার প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি ও কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি মোঃ রেজানুল হক চৌধুরী শোভন জেলার সকল ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। সভার শুরুতেই প্রধান অতিথি, প্রধান বক্তা এবং বিশেষ অতিথিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।