আমি নির্বাচিত হয়ে সর্বোচ্চ উন্নয়ন করেছি ॥ এমপি মজিদ খান

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় শোক দিবস উপলক্ষে বানিয়াচং উপজেলার ১৫নং পৈলারকান্দি ইউনিয়নের শ্রীমঙ্গলকান্দি গ্রামে শোকসভা ও নতুন বিদ্যুত প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার গ্রামের ১৯৫টি পরিবারে আনুষ্ঠানিকভাবে সুইচ টিপে বিদ্যুত সংযোগ প্রদানের উদ্বোধন করেন হবিগঞ্জ-২ আসনের এমপি অ্যাডভোকেট আব্দুল মজিদ খান। এ উপলক্ষে ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান খানের সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামীলীগ নেতা শাহাজাহানের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এমপি আব্দুল মজিদ খান। বিশেষ অতিথি ছিলেন বানিয়াচং উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান ফারুক আমিন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, উপজেলা পল্লীবিদ্যুত সমিতির ডিজিএম আমজাদ হোসেন, ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ শামীম, উপজেলা আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট আব্দুল হামিদ, ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পিযুষ সূত্রধর, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাবিবুর রহমান চৌধুরী, পল্লী বিদ্যুত পরিচালক মো. সেলিম মিয়া, আব্দুল আহাদ মেম্বার প্রমূখ।
অনুষ্ঠানে এমপি মজিদ খান বলেন- ১৫ আগস্ট ঘাতকেরা হত্যা করেছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। ঘাতকেরা হত্যা করে নারী-শিশু তাঁর পরিবারের অধিকাংশ সদস্যকে। আমাদের ইতিহাসে এ রকম নৃশংসতার নজির নেই। সে সময়ে বঙ্গবন্ধুর দুই কন্যা শেখ হাসিনা (বর্তমান প্রধানমন্ত্রী) ও শেখ রেহানা দেশের বাইরে ছিলেন বলে বেঁচে যান। পঁচাত্তরের ১৫ আগস্ট যাঁরা জীবন দিয়েছেন তাঁদের সবার প্রতি তিনি শ্রদ্ধা জানান।
তিনি আরো বলেন- আমি এমপি নির্বাচিত হয়ে এলাকায় সর্বোচ্চ উন্নয়ন করেছি। যা অন্য কোন সরকারের আমলে করা সম্ভব হয়নি। এমপি নির্বাচিত হয়ে বানিয়াচং-আজমিরীগঞ্জ উপজেলার বহু রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট, স্কুল, কলেজ, মাদ্রাসাসহ ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন করেছি। এই উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে।
উল্লেখ্য ৪০ লাখ টাকা ব্যয়ে ৩কিলোমিটারে ১৯৫টি পরিবারের মধ্যে নতুন বিদ্যুত সংযোগ প্রদান করা হয়েছে।