মো. টিপু মিয়া ॥ হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের কলিমনগরে সড়ক দুর্ঘটনায় ১১ যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে ২ জনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট রেফার করা হয়েছে। বৃহস্পতিবার রাত ৭টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।
স্থানীয় সূত্র জানায়, কলিমনগর এলাকার রাস্তার মোড়ে একটি সিএনজি অটোরিকশা ও টমটমের মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে উভয় গাড়ি দুর্ঘটনার শিকার হয়ে উভয় গাড়ির ১১ যাত্রী আহত হয়। দুর্ঘটনার সময় আশেপাশে থাকা স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন।
আহত মামুন মিয়া জানান, আমি শায়েস্তাগঞ্জ থেকে ওই সিএনজি দিয়ে হবিগঞ্জে যচ্ছিলাম। কিছু রাস্তা আসার পর বুঝতে পারি ড্রাইভার মাতাল ছিল। গাড়ি চলন্ত অবস্থায় সে ঝিমুচ্ছিল। পরে ড্রাইভারকে বলি গাড়িটি একটু আস্তে চালাতে কিন্তু ড্রাইভার তা শুনল না। কিছুক্ষণ পর কলিমনগরে রাস্তার মোড়ে গিয়ে পৌঁছলে বিপরীত দিক দিয়ে আসা ওই টমটমকে ধাক্কা দেয়। দুর্ঘটনায় উভয় গাড়ি দুমড়ে-মুচড়ে যায়। পরে ওই সিএনজির ড্রাইভার তেমন আহত না হলে সে দুর্ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। আহত ব্যক্তিরা হলেন- মোঃ হাকিম মিয়া (৯০), মহিবুর (৩০), আনোয়ার (৬৫), নূর নবী (৪০), সুমন (১৮), মামুন (১৮), কবির (২৪), ফরহাদ (১৯), স্বপন (২৭), লিটন (৩১), মাসুক (৪৫)।