স্টাফ রিপোর্টার ॥ ‘সাপোর্ট টু ঢাকা (কাঁচপুর)-সিলেট-তামাবিল মহাসড়ক চারলেনে উন্নীতকরণ এবং উভয়পাশে পৃথক সার্ভিস লেন নির্মাণ’ শীর্ষক প্রকল্পের আওতায় হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্তদের মাঝে ক্ষতিপূরণের এলএ চেক বিতরণ করা হয়েছে। বুধবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ হবিগঞ্জে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক দেবী চন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) প্রিয়াংকা পাল, সিনিয়র সহকারী কমিশনার পল্লব হোম দাস, ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মোঃ আশাদুল হক, সড়ক ও জনপথ অধিদপ্তর হবিগঞ্জের নির্বাহী প্রকৌশলী শাকিল মোহাম্মদ ফয়সাল। এ ছাড়াও প্রকল্প সংশ্লিষ্ট কর্মকর্তাগণসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ২ জন উপকারভোগীকে ২টি এলএ চেকের মাধ্যমে ৭ লাখ ৩১ হাজার ৫৯৯ টাকা হস্তান্তর করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দেবী চন্দ বলেন- ঢাকা (কাঁচপুর)-সিলেট-তামাবিল মহাসড়ক চারলেনে উন্নীতকরণ এবং উভয়পাশে পৃথক সার্ভিস লেন নির্মাণ প্রকল্প এই এলাকার আর্থ-সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।
উল্লেখ্য, ঢাকা (কাঁচপুর)-সিলেট-তামাবিল মহাসড়ক চারলেনে উন্নীতকরণ এবং উভয়পাশে পৃথক সার্ভিস লেন নির্মাণ প্রকল্পে হবিগঞ্জ থেকে সিলেট বিভাগের প্রথম এলএ ক্ষতিপূরণের চেক বিতরণ করা হয়েছে। উক্ত প্রকল্পে হবিগঞ্জ অংশে ৮২ কি.মি মহাসড়কের জন্য ৩১০.৩৩ একর ভূমি অধিগ্রহণ করা হচ্ছে।