মোঃ মামুন চৌধুরী ॥ দুর্গাপূজা উপলক্ষে শায়েস্তাগঞ্জ উপজেলার সকল পূজামন্ডপে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অনুদান বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের সভাকক্ষে প্রধান অতিথি হিসেবে অনুদান প্রদান করেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আবু জাহির। এছাড়া তিনি ১২ জন অস্বচ্ছল ব্যক্তিকে ঐচ্ছিক বরাদ্দ থেকে অর্থ প্রদান করেন।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাহিদ ভূঞার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ তালুকদার ইকবাল। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সাদ বিন জাহাঙ্গীরের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মুক্তা আক্তার, ওসি মোঃ নাজমুল হক কামাল, সাবেক পৌর মেয়র মোঃ ছালেক মিয়া, ব্রাহ্মণডোরা ইউপি চেয়ারম্যান হোসাইন মোঃ আদিল জজ মিয়া, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ সভাপতি অসিত রঞ্জন দাশ মন্টু, প্রেসক্লাব সভাপতি আসম আফজল আলী, পূজা কমিটির শংকর রায়, সুমন চন্দ্র দেব, লিটন রায় প্রমূখ। এছাড়াও অনুষ্ঠানে উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ মশিউর রহমান, উপজেলা আইসিটি কর্মকর্তা মোঃ কাওছার আহমেদ, বীর মুক্তিযোদ্ধা সুনীল দেবরায়সহ পূজা কমিটির নেতৃবৃন্দ ও সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন- ধর্মীয় উৎসব আসলে একটি অশুভ শক্তি সম্প্রীতি বিনষ্ট করতে চায়। এ বিষয়ে প্রশাসন সতর্ক রয়েছে। এরপরও যদি কেউ সম্প্রীতি বিনষ্টের চেষ্টা করে তাহলে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।