লোকড়া ইউনিয়নে পৃথক জনসভায় বক্তাগণ

স্টাফ রিপোর্টার ॥ ছাত্ররাজনীতি থেকে উঠে আসা পরীক্ষিত মানুষটির নাম অ্যাডভোকেট মোঃ আবু জাহির। সাবেক অর্থমন্ত্রী কিবরিয়া হত্যাকা-ের সময় গুরুতর আহত হয়েছিলেন। মৃত্যুর সঙ্গে লড়াই করে ভাগ্যক্রমে বেঁচে যান। তবে আজও তাকে অসহ্য যন্ত্রণা দেয় গ্রেনেডের স্পিøন্টার। প্রায় ১৬ বছর ধরে শরীরজুড়ে অনেক স্পিøন্টার নিয়ে রাজনীতি করছেন। নিজের জীবন উৎসর্গ করেছেন হবিগঞ্জবাসীর জন্য। হবিগঞ্জ সদর উপজেলার লোকড়া ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে আসা মুরুব্বীয়ান ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ তাদের বক্তব্যে এসব কথা বলেন। গতকাল যাদবপুর ওয়াদ উল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন উদ্বোধন শেষে পৃথক তিনটি জনসভা অনুষ্ঠিত হয়। এতে বক্তারা আরও বলেন, অ্যাডভোকেট মোঃ আবু জাহির সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় হবিগঞ্জবাসী যা পেয়েছে; তা চিন্তার বাইরে। এই ধারা অব্যাহত রাখতে এমপি আবু জাহিরকে ধরে রাখতে হবে। হবিগঞ্জবাসীর উন্নয়নে এমপি আবু জাহিরের বিকল্প নেই।
এর আগে এমপি আবু জাহির যাদবপুর ওয়াদ উল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৮৫ লাখ টাকা ব্যয়ে নির্মিত নতুন ভবনের উদ্বোধনী ফলক উন্মোচন করেন। পরে তিনি পৃথক তিনটি জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।
সংসদ সদস্য বলেন, দেশের উন্নয়নে শেখ হাসিনার সরকার নিরলসভাবে কাজ করছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সার্বক্ষণিক দেশের মানুষের কল্যাণের কথা ভাবেন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের মানুষের কল্যাণ হয়; যার প্রমাণও শেখ হাসিনা রেখেছেন। তিনি জনগণকে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে শেখ হাসিনার সরকারকে আবারও ক্ষমতায় আনার আহ্বান জানান।
পৃথক জনসভায় বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আকরাম আলী, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও তেঘরিয়া ইউপি চেয়ারম্যান এমএ মোতালিব, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, লোকড়া ইউপি চেয়ারম্যান কায়সার রহমান প্রমূখ। জনসভায় বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে এমপি আবু জাহিরকে ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়।