হবিগঞ্জে প্রতিষ্ঠা বার্ষিকীর সভায় বক্তারা
স্টাফ রিপোর্টার ॥ মাত্র এক বছরেই ‘কালবেলা’ পাঠকের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে বলে মন্তব্য করেছেন বক্তারা। তারা বলেন ‘কালবেলা’ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে সারাদেশে আলোড়ন সৃষ্টি করেছে। তাদের ডিজিটাল প্লাটফর্ম এখন সবার উপরে উঠেছে। কালবেলার এ ধারাবাহিকতা বজায় রেখে আরো উন্নতির শিখরে উঠবে বলে আশা প্রকাশ করা হয়েছে। সোমবার দুপুরে দৈনিক কালবেলার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা এ আশাবাদ ব্যক্ত করেন।
কালবেলার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে হবিগঞ্জে আলোচনা সভা, কেককাটা ও র‌্যালির আয়োজন করা হয়। সোমবার দেড়টায় হবিগঞ্জ প্রেসক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ নাহিজের সভাপতিত্বে ও জেলা প্রতিনিধি মোহাম্মদ নুর উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: আবুল মনসুর। বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: খলিলুর রহমান, সহকারী কমিশনার মো: মঈন খান, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, এডিলাকের ম্যানেজিং ডিরেক্টর তানবীর সিদ্দিকী তোয়াহ।
অনুষ্ঠানে বক্তব্য দেন প্রেসক্লাবের সাবেক সভাপতি সমকাল ও চ্যানেল টুয়েন্টি ফোর এর জেলা প্রতিনিধি রাসেল চৌধুরী, মানবজমিন ও সময় টিভির স্টাফ রিপোর্টার রাশেদ আহমদ খান, একুশে টিভি ও যুগান্তরের জেলা প্রতিনিধি সৈয়দ এখলাছুর রহমান খোকন, একাত্তর টিভির জেলা প্রতিনিধি শাকিল চৌধুরী, ঢাকা টাইমস এর জেলা প্রতিনিধি পাবেল খান চৌধুরী, এশিয়ান টিভির জেলা প্রতিনিধ এসএম সুরুজ আলী, বৈশাখী টিভির জেলা প্রতিনিধি সাইফুর রহমান তারেক, কালবেলার বাহুবল প্রতিনিধি টিপু সুলতান, চুনারুঘাট প্রতিনিধি জামাল হোসেন লিটন প্রমুখ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিজয় টিভির জেলা প্রতিনিধি ইলিয়াস আলী মাসুক, গ্লোবাল টিভির জেলা প্রতিনিধি এমএ আজিজ সেলিম, আজকের পত্রিকার জেলা প্রতিনিধি সহিবুর রহমান, ঢাকাপোস্টের জেলা প্রতিনিধি আজহারুল ইসলাম মুরাদ, সাংবাদিক এমএ হাকিম, মশিউর রহমান, সংবাদের জেলা প্রতিনিধি শাহ আলম, সাংবাদিক অপু আহমেদ রওশন, সেন্টু আহমেদ, শাহ মামনুর রহমান, আব্দুল মতিন, ইউপি সদস্য কোরবান আলী, কালবেলার আজমিরীগঞ্জ প্রতিনিধি এবাদুর রহমান মিলাদ, বানিয়াচং প্রতিনিধি তৌহিদুর রহমান পলাশ প্রমুখ।
অনুষ্ঠান শেষে কেক কেটে প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। পরে একটি র‌্যালি শহরে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ অংশ গ্রহন করেন।