নিজস্ব প্রতিনিধি ॥ হবিগঞ্জের মাধবপুরে স্বামীর গোপনাঙ্গ কেটে দ্বিখন্ডিত করার ঘটনায় স্ত্রী ও শাশুড়িকে পুলিশ গাজীপুর থেকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃত স্ত্রী জোনাকি বেগম ও শাশুড়ি বকুল বেগমকে মাধবপুর থানায় নিয়ে আসা হয়।
সূত্র জানায়- গত ১৮ সেপ্টেম্বর সন্ধ্যায় স্ত্রী জোনাকী বেগম ও তার সহযোগিরা জুসের সঙ্গে চেতনানাশক কিছু মিশিয়ে স্বামী হাবিব মিয়াকে তন্দ্রারত অবস্থায় ধারালো ছুরি দিয়ে পুরুষাঙ্গ কেটে দ্বিখন্ডিত করে ফেলে। এ সময় তার চিৎকার শুনে প্রতিবেশীরা হাবিবকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে তার অপারেশন করা হয়। এখন তিনি ঢাকার একটি ক্লিনিকে চিকিৎসাধীন।
হাবিব মিয়া পার্শ্ববর্তী বিজয়নগর উপজেলার শশই গ্রামের রাষ্টু মিয়ার ছেলে। জোনাকী মাধবপুর উপজেলার চৌমুহনী এলাকার বকুল আক্তারের মেয়ে। জোনাকি হাবিবের দ্বিতীয় স্ত্রী। এর আগে জোনাকীরও একাধিক বিয়ের খবর পাওয়া গেছে। তাদের বিয়ের কিছুদিন যেতে না যেতেই স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য দেখা দেয়। উক্ত বিষয়ের জের ধরেই এ ঘটনাটি ঘটিয়েছে জোনাকী বেগম। ঘটনার পর হাবিবের বাবা রাষ্টু মিয়া বাদী হয়ে জোনাকী ও তার মা সহ কয়েকজনকে আসামি করে থানায় মামলা করেন। ঘটনার পর থেকে জোনাকী ও তার মা বকুল পলাতক ছিলেন।
মাধবপুর থানার ওসি (তদন্ত) আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকালে গাজীপুরের কাশিমপুর থানা এলাকা থেকে তথ্য প্রযুক্তির মাধ্যমে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আবু রায়হান এর নেতৃত্বে একদল পুলিশ তাদেরকে গ্রেফতার করে।