লাখাইয়ে মহিলা সমাবেশে এমপি আবু জাহির
নিজস্ব প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন- দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষও এখন তাদের ন্যায্য অধিকার আদায়ে সোচ্চার। একজন দিনমজুরও চায়ের দোকানে বসে জাতীয় ইস্যু নিয়ে আলোচনা করেন। তারা শিখেছেন- কিভাবে ভাল থাকতে হয়। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের মানুষকে সেই অবস্থানে নিয়ে গেছেন। বুধবার (১১ অক্টোবর) দুপুরে হবিগঞ্জের লাখাই উপজেলার মুড়িয়াউক ইউনিয়নে এক মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
‘দেশের উন্নয়ন ও মানুষের ভাগ্য পরিবর্তনে শেখ হাসিনার অবদান’ শীর্ষক মহিলা সমাবেশের অংশ হিসেবে মুড়িয়াউকে এ আয়োজন করা হয়। ধর্মপুর মাঠে এ সমাবেশে মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের নেত্রীসহ বিভিন্ন পর্যায়ের নারীরা উপস্থিত ছিলেন।
এমপি আবু জাহির বলেন, বিগত নির্বাচনগুলোতে আমারা যে ভোট উৎসব দেখেছি, তাতেই বুঝা যায় যেÑ আওয়ামী লীগ দেশের গ্রাম পর্যায়েও গণতন্ত্র চর্চার জাগরণ ঘটিয়েছে। মানুষ তার পছন্দের নেতাকে নির্বাচন করতে শিখেছে। আর সেই নির্বাচন প্রক্রিয়া বাঁধাগ্রস্তের ষড়যন্ত্র করছে সবসময়ের দেশবিরোধী শক্তিটি। বলে দিতে চাই- চক্রান্তকারীরা আবারও নিজেদের বুনা ষড়যন্ত্রের জালে প্যাচ খাবে। বঙ্গবন্ধু কন্যা এসব ষড়যন্ত্র মোকাবিলা করেই দেশকে এগিয়ে নিচ্ছেন। তিনি আবারও জিতবেন। আমরা জনগণের পাশেই থাকব।
নির্বাচন মৌসুমে হবিগঞ্জ সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলার সবকটি ইউনিয়নে নারী সমাবেশ করা হচ্ছে। সদর উপজেলার ১০টি ইউনিয়ন শেষে এবার লাখাইয়ে ইউনিয়নগুলোতে চলছে। এরপর শায়েস্তাগঞ্জ উপজেলায় নারী সমাবেশ হবে।
লাখাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগমের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলেয়া আক্তার, লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম প্রমুখ।