তাসনুভা শামীম ফাউন্ডেশনের সভাপতি এ, এস, এম মহসিন চৌধুরী রোটারিয়ান এর সভাপতিত্বে ও শিক্ষক মাহমুদুল হাসানের পরিচালনায় বিনামূল্যে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক জেলা শিক্ষা অফিসার মো: রুহুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ সমাজ সেবা কার্যালয়ের এডি সিরাজুম্মুনীর, তাসনুভা শামীম ফাউন্ডেশনের সহ-সভাপতি আঃ হক, আনোয়ার হোসেন খান সহকারী প্রধান শিক্ষক উচাইল উচ্চ বিদ্যালয়। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ মহিউদ্দিন আল মোমিন। এছাড়াও উপস্থিত ছিলেন শাহ জয়নাল আবেদীন রাসেল, শেখ জয়নাল আবেদীন জামাল, আবু নাসের এম ডি শাহীন, ইকবাল খান, প্রিন্সিপাল দুলাল মিয়া, শাহীনুর আক্তার, আশিকুর রহমান, সানী প্রমুখ।
তাসনুভা শামীম ফাউন্ডেশনের চেয়ারম্যান আয়ারল্যান্ড প্রবাসী সাগর আহমেদ শামীম এর প্রচেষ্টায় ২০১৩ সালে প্রতিষ্ঠিত হবিগঞ্জ প্রতিবন্ধী স্কুল ও তাসনুভা শামীম ফাউন্ডেশন এবং হাজী আব্দুর রহিম মানবতার ক্যান্টিনের মাধ্যমে প্রতি বছর সমাজের পিছিয়ে পড়া মানুষের সহযোগিতা করে আসছে। সপ্তাহের বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত প্রতিবন্ধী, হতদরিদ্র ক্ষুধার্ত মানুষের মাঝে সম্পূর্ণ বিনামূল্যে খাবার বিতরণ করা হয়। প্রধান অতিথি ফাউন্ডেশনের মহতি উদ্যোগগুলির ভুয়সী প্রশংসা করে সকল কাজে সহযোগিতার আশ্বাস প্রদান করেন। জেলা শিক্ষা অফিসারের মাধ্যমে ১২০ পিস খাতা, ১২০ পিস কলম, ৪০ পিস স্কেল, ৫ পিস উন্নত মানের রংতুলি দেয়া হয়।
তাসনুভা শামীম ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধী ছাত্রীদের মাঝে ৫ পিস শাড়ী, ছাত্রছাত্রীদের মাঝে ২০ পিস স্কুল ড্রেস, শ্রেষ্ঠ অভিভাবককে ক্রেস্ট, শ্রেষ্ঠ ছাত্রের জন্য ক্রেস্ট, প্রতিদিনের হাজিরার জন্য ৩ জনকে ক্রেস্ট এবং অত্র স্কুলের ছাত্র হবিগঞ্জ সরকারি স্কুলে ভর্তির সুযোগ পাওয়ায় উপহার প্রদান করা হয়। প্রেস বিজ্ঞপ্তি